একই মঞ্চে নুহাশ হুমায়ূন ও গোলাম সামদানি ডন

  যুগান্তর ডেস্ক ০৯ নভেম্বর ২০১৯, ১৫:১২:৫৪ | অনলাইন সংস্করণ

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন এবার আসছেন টুয়েলভ প্রেজেন্টস রাইজ এবাভ অলে। রাইজ এবাভ অল দেশের পাবলিক স্পিকিং অঙ্গনে অন্যতম একটি আয়োজন।

অনুষ্ঠানটির হোস্ট হিসেবে থাকবেন কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন। বক্তারা তাদের জীবনের নানান গল্প এবং অভিজ্ঞতা শেয়ার করবেন অংশগ্রহণকারীদের সঙ্গে।

এবারের মঞ্চে বক্তা হিসেবে থাকবেন কর্পোরেট, মিডিয়া এবং সরকারি ক্ষেত্রের নানান পরিচিত মুখ।

শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব, অভিনেতা আরেফিন শুভ, ব্র্যাকের এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ সালেহ, সুরকার ও সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ, ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসান, আইপিডিসির এমডি এবং সিইও মমিনুল ইসলাম, জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিহা, চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন, সুরকার প্রিতম হাসান, এসবিকে টেক ভেঞ্চারের চেয়ারম্যান এবং সিইও সোনিয়া বশির কবির এবং অনুষ্ঠানটির হোস্ট হিসেবে থাকবেন কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন।

আয়োজক কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন বলেন, দেশের পরিচিত এবং সফল ব্যক্তিত্বরা, যারা সচরাচর পাবলিক স্পিকিং করেন না, তাদের জীবনের গল্পগুলো সবার সামনে তুলে ধরার একটি ক্ষুদ্র চেষ্টা।

এবারের অনুষ্ঠানটি আয়োজিত হবে ১৬ নভেম্বর, কেআইবি কমপ্লেক্স খামারবাড়িতে। রেজিস্টারকৃত আগ্রহী অংশগ্রহণকারীদের মধ্য থেকে বাছাই করা হবে চূড়ান্ত ২ হাজার অংশগ্রহণকারীদের।

এবারের ফ্রি আয়োজনের রেজিস্ট্রেশন চলছে ডন সামদানি ফেসবুক পেজে। রেজিস্ট্রেশনের পর শুধুমাত্র বাছাইকৃতরাই অংশগ্রহণ করতে পারবে অনুষ্ঠানটিতে।

স্পন্সর হিসেবে থাকবে টুয়েলভ ক্লদিং। ইভেন্টটি পাওয়ার্ড বাই মাস্টার কার্ড এবং কো-স্পন্সর হিসেবে আছে স্বপ্ন ও ইগলু।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত