বুবলী এবার অন্যের নায়িকা

  বিনোদন ডেস্ক ১৮ নভেম্বর ২০১৯, ১৫:২৩ | অনলাইন সংস্করণ

বুবলী এবার অন্যের নায়িকা

সুপারস্টার শাকিব খানের সঙ্গে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে সিনেমায় হাতেখড়ি চিত্রনায়িকা শবনম বুবলীর। এর পর থেকে যে কটি ছবি করেছেন তার সবকটিতে বুবলীর নায়ক শাকিব। এ নিয়ে বহু কথা শুনতে হয়েছে এ নায়িকাকে। বুবলী একমাত্র শাকিবের নায়িকা, এমন তকমা লেগে গিয়েছিল গায়ে। শাকিবের কারণেই বুবলীর ছবি হিট হয়- এমন কটু কথাও হজম করতে হয়েছে এই সুদর্শনীকে।

বুবলী এবার বৃত্ত ভেঙেছেন। প্রথমবারের মতো শাকিবের বাইরে অন্য কোনো নায়কের সঙ্গে ছবি করতে যাচ্ছেন ঢালিউডের এ বিউটি কুইন।

সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন একটি ছবিতে। ছবিটির নাম ‘ক্যাসিনো’। এই ছবিতে বুবলীর নায়ক নিরব। ছবিটি পরিচালনা করবেন সৈকত নাসির।

রোববার ছবিটির পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবির পোস্টার বলছে, সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া ক্যাসিনোকাণ্ড নিয়ে ছবির কাহিনি এগোবে।

২০১৬ সালে নায়িকা হিসেবে ঢাকাই চলচ্চিত্রে পা রাখার পর এ পর্যন্ত নয়টি ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। প্রতিটি ছবিতেই তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। তাই ভক্তদের প্রত্যাশা ছিল- শাকিবের বাইরে বুবলী অন্য নায়কদের সঙ্গে অভিনয় করুক। ভক্তদের সেই প্রত্যাশা এবার পূরণ হচ্ছে ক্যাসিনোর মধ্য দিয়ে।

‘ক্যাসিনো’ ছবির গল্প লিখেছেন ফেরারি ফরহাদ। ছবিটি নিয়ে পরিচালক সৈকত নাসিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বুবলী ও নিরবের জুটির বিষয়টি নিশ্চিত করেন।

শাকিব খান বৃত্ত ভেঙে বেরিয়ে এসে বুবলী নিজেকে প্রমাণ করতে চাইছেন। কিছুটা এমন ইঙ্গিত পাওয়া গেল তার কণ্ঠে। বুবলী গণমাধ্যমকে বলেন, আমি সবসময় বলে এসেছি- ভালো গল্প ও পরিচালক পেলে অন্য নায়কের সঙ্গে অভিনয় করতে আপত্তি নেই। সৈকত নাসির একজন ভালো নির্মাতা। তা ছাড়া ছবির গল্পটিও ভালো লেগেছে। নিরবও দক্ষ অভিনেতা। তাই ছবিটি করতে রাজি হয়েছি। আশা করছি সবাই ছবিটি দেখে আমাদের উৎসাহিত করবেন।

শাকিব-বুবলী জুটি নিয়ে এ নায়িকার ভাষ্য, শাকিব–বুবলী জুটি দর্শকদের ভালোবাসার প্রতিফলন। কিছু সমালোচনা হলেও আমাদের জুটিকে মানুষ ভালোবাসে। তাই শাকিবের সঙ্গে আগামীতেও ভালো ভালো কাজ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×