৪ বছর গোপন রাখার পর প্রকাশ্যে এলো মমর বিয়ের খবর

  যুগান্তর রিপোর্ট ২০ নভেম্বর ২০১৯, ২৩:৫৪ | অনলাইন সংস্করণ

৪ বছর গোপন রাখার পর প্রকাশ্যে এলো মমর বিয়ের খবর
৪ বছর গোপন রাখার পর প্রকাশ্যে এলো মমর বিয়ের খবর। ছবি-ফেসুবক

চার বছর গোপন রাখার পর অভিনেত্রী জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের বিয়ের খবর প্রকাশ্যে এলো। এতদিন তাদের কেউই সংসার করার খবর প্রকাশ্যে আনেননি।

চতুর্থ বিয়ে বার্ষিকী উপলক্ষে কেক কাটার ছবি ফেসবুকে আপলোড করার পর বিষয়টি প্রকাশ্যে আসে।

তবে নানা সময় তাদের প্রেম-বিয়ের গুঞ্জনে মুখর ছিল শোবিজ অঙ্গন।

বুধবার শিহাব-মম তাদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপন করছেন। দুজনই ফেসবুকে কেক কাটার ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রকাশিত ছবিতে একসঙ্গে শিহাব-মমকে বিয়েবার্ষিকীর কেক কাটতে দেখা যায়। ছবিটি প্রকাশ করে শিহাব শাহীন ক্যাপশনে লেখেন, ‘চতুর্থ বিয়েবার্ষিকীর শুভেচ্ছা মম’।

মম লেখেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য।’

এ প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, আমাদের বিয়ের বিষয় মিডিয়ায় গোপন ছিল না। পরিচিত সবাই জানতেন। তবে বিষয়টি নিয়ে শুধু সাংবাদিকদের সঙ্গে কথা বলা হয়নি।

দীর্ঘ দিন প্রেমে করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এটি তাদের দুজনরই দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০১০ সালের নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×