এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

  বিনোদন ডেস্ক ০১ ডিসেম্বর ২০১৯, ২৩:৫২:৪৮ | অনলাইন সংস্করণ

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত কিংবদন্তি গায়ক ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক অনন্ত জলিল। এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দুই লাখ টাকা দিয়েছেন তিনি।

রোববার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানিয়ে একটি স্ট্যাটাস দেন অনন্ত জলিল। এতে দুটি ছবিও প্রকাশ করেন তিনি।

ছবিতে দেখা যায়, টাকাগুলো তিনি তুলে দিচ্ছেন এন্ড্রু কিশোরের শিষ্য সংগীতশিল্পী মোমিন বিশ্বাসের হাতে।

ছবির ক্যাপশনে অনন্ত লিখেছেন, অনন্ত ও বর্ষা দুই লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।

গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ গায়ক। এরই মধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। তাকে আরও তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

হরমোনজনিত সমস্যার চিকিৎসা নিতে গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। কিন্তু পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন গুণী এ শিল্পী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত