যে কারণে কাঁদলেন আলিয়া ভাট

  বিনোদন ডেস্ক ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৫ | অনলাইন সংস্করণ

আলিয়া ভাট।
আলিয়া ভাট। ছবি সংগৃহীত

চাকচিক্যে ভরা রুপালি জগতের বাসিন্দারা কখনই বিষণ্নতায় ভুগছেন এ কথা সাধারণ মানুষ মানতেই চান না। তবে বিষয়টি মানতে না চাইলেও সত্যি। আর এবারও তা প্রমাণ করলেন বলিউডের জনপ্রিয় তারকা আলিয়া।

প্রচলিত এমন ধারণা ভুল প্রমাণ করে নিজের জীবনের বিষণ্নতার গল্প তুলে ধরেছিলেন আলিয়া। ‘লিভ লাফ লাভ ফাউন্ডেশন’ নামে একটি মানসিক সহায়তা প্রদানকারী সংস্থাও প্রতিষ্ঠিত করেছেন এই তারকা।

আলিয়ার বোন শাহিন ভাট বিষণ্নতার সঙ্গে কীভাবে লড়াই করেছেন সেই গল্প শোনালেন অভিনেত্রী আলিয়া ভাট। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের মাধ্যমে শাহিন জানিয়েছিলেন, তিনি মাত্র ১৩ বছর বয়সে বিষণ্নতায় ভুগতে শুরু করেন। আর এই কঠিন

সময়টির সঙ্গে তিনি কীভাবে লড়াই করেছেন তা নিয়ে ‘আই হেভ নেভার বিন (আন)হ্যাপিয়ার’ নামে একটি বই লিখছেন শাহিন।

শাহিনের লেখা বইটি পড়ার পরই নাকি আলিয়া ভাট বুঝতে পেরেছেন যে, তার বোন কতটা কষ্ট করে সেই সময়টির সঙ্গে লড়াই করেছেন। আর বইয়ের গল্প শোনাতে গিয়েই একটি অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়েন আলিয়া।

সূত্র: এনডিটিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×