শুভ জন্মদিন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা

  যুগান্তর রিপোর্ট ০২ ডিসেম্বর ২০১৯, ১৬:০৫ | অনলাইন সংস্করণ

সুবর্ণা মুস্তাফা
সুবর্ণা মুস্তাফা। ছবি সংগৃহীত

তিন দশকেরও বেশি সময় ধরে অভিনয়ের আঙিনায় মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। আজ তার শুভ জন্মদিন।

আশির দশকে দেশের সবচেয়ে জনপ্রিয় এই টিভি অভিনেত্রী পা রাখলেন ৬০ বছরে। এই বছর অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য একুশে পদকে ভূষিত হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এরপর ঢাকা থেকে সংরক্ষিত নারী আসনে হয়েছেন আওয়ামী লীগের এমপি। সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ঘোষণা হয়েছে।

সম্প্রতি গণ্ডি সিনেমার প্রথম গানে দেখা দিলেন দুই বাংলার নন্দিত দুই তারকা সুবর্ণা মুস্তাফা ও ফেলুদাখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। প্রথমবারের মতো তারা জুটি হয়েছেন চলচ্চিত্রে।

বাংলাদেশের সিনেমা ‘গণ্ডি’তে একসঙ্গে দেখা যাবে তাদের। ছবিটির শুটিং শেষ হয়ে মুক্তির প্রস্তুতি চলছে। এরই মধ্যে ছবির পরিচালক ফাখরুল আরেফীন খান গণ্ডির প্রচারণা শুরু করেছেন।

‘গণ্ডি ছাড়িয়ে বন্ধু দুজন’ শিরোনামের এই গানটি গড়াই ফিল্মসের ইউটিউব চ্যানেলে ও গণ্ডি ছবির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে ২৯ নভেম্বর।

প্রখ্যাত অভিনেতা গোলাম মুস্তাফার মেয়ে সুবর্ণা মুস্তাফা ১৯৫৯ সালের ২ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তার জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে শিক্ষা লাভ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×