রাজের বিয়েতে সাবেক প্রেমিকা মিমির যন্ত্রণা!

  যুগান্তর ডেস্ক ০৭ মার্চ ২০১৮, ২০:৩৪ | অনলাইন সংস্করণ

রাজ- শুভশ্রী-মিমি

টালিউডের তিন তারকা রাজ-শুভশ্রী-মিমিকে নিয়ে জল কম ঘোলা হয়নি। একজন জনপ্রিয় নির্মাতা, অন্য দুজন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা। এ যেন দুই নায়িকা এক নায়ক। তাদের এই ত্রিকোণ প্রেমের কথা সবারই জানা আছে।

একসময় রাজের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন মিমি। কিন্তু তা বেশি দিন টেকেনি। এবার ঘটেছে নতুন কাণ্ড। মিমির প্রতি দুর্বলতা থাকলেও রাজের অন্দরমহলে ঠাঁই মিলেছে শুভশ্রীর। আনুষ্ঠানিকভাবে ব্যাচেলর তকমা ঘুচিয়ে ফেললেন এই দুই টালি তারকা।

অবশেষে ত্রিকোণ প্রেমের ইতি টেনে সবাইকে চমকে দিলেন রাজ-শুভশ্রী। তাও একেবারে বিরুষ্কাদের কায়দায়। খাওয়ানোর নাম করে বন্ধুদের বাড়িতে ডেকে একেবারে বিয়ের সারপ্রাইজই দিলেন নবদম্পতি। বাড়িতেই পরিবার এবং বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই হলো রাজ-শুভশ্রীর রেজিস্ট্রি।

বাঙালি বধূ নয়, আনুশকার মতোই গোল্ডেন গাউনে দেখা গেল মিসেস রাজ চক্রবর্তীকে। অন্যদিকে প্রাক্তনের বিয়েতেই লালে লালেশ্বরী হলেন মিমি। টুইটার, ইনসটাগ্রাম এবং ফেসবুক-তিন মাধ্যমেই লাল গাউনে রূপসী মিমিকে দেখে চোখ ফেরাতে পারছে না ভক্তরা। একি তবে শোকের বেদনা কাটিয়ে ওঠার প্রচেষ্টা? নাকি নিজেই নবদম্পতিকে শুভকামনা জানাতে প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, গত শনিবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই লাল গাউনে হাজির হয়েছিলেন মিমি। সেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন সুপারস্টার দেব। সে ছবিই নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলোতে পোস্ট করেছেন মিমি।

মিমির এই ছবি দেখে ভক্তরা কেউ কেউ মন্তব্য করছেন-‘প্রিয়জনকে হারানোর যন্ত্রণা কাটিয়ে উঠতেই মিমির এই লাল বার্তা।’

সূত্র: জি নিউজ

ঘটনাপ্রবাহ : শুভশ্রীর বিয়ে

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.