রাজ-শুভশ্রীর লুকোচুরি বাগদান দেখুন ছবিতে

প্রকাশ : ০৭ মার্চ ২০১৮, ২০:৩৩ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক

টালিপাড়ার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে প্রেমের চড়াই-উতরাইয়ের বহু ক্রোশ মাড়িয়ে শেষ পর্যন্ত নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন নির্মাতা রাজ চক্রবর্তী। কিছুটা গোপনীয়তার সঙ্গে ইতিমধ্যেই দু'জনের মধ্যে বাগদান সম্পন্ন হয়ে গেছে। সব ঠিকঠাক থাকলে আগামী মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ ও শুভশ্রী।   

১. খানিকটা গোপনীয়তার সঙ্গে বাগদান সেরে ফেললেও বিয়েতে বিন্দুমাত্র গোপনীয়তা থাকবে না। সবাইকে জানিয়েই ১১ মে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ এবং শুভশ্রী। বাওয়ালি রাজবাড়িতে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

২. গতবার বিয়ের দিন-তারিখ ঠিক হলেও মাঝপথে পিছু হটতে হয় তাদের। আর তাই এবার একটু লুকোচুরি করে তড়িঘড়ি করে বাগদান সেরে ফেললেন রাজ ও শুভশ্রী।

৩. রাজের আনন্দপুর ফ্ল্যাটে বাগদান হয় দুজনের। এদিন তাদের পরিবার এবং খুবই কাছের বন্ধুদের ডেকে ছোট একটা গেট টুগেদারও হয়। যদিও রাজ-শুভশ্রী বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন।

৪. ছবিতে একদিকে রাজের প্রিয় বন্ধু রুদ্রনীল ও অন্যদিকে রয়েছেন শুভশ্রীর মা। এ ছাড়াও রয়েছেন রাজের মা-বাবাও।

৫. রাজের প্রায় বেশিরভাগ ছবিরই চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তও ছিলেন আমন্ত্রিতদের তালিকায়। উপস্থিত ছিলেন রাজ ও শুভশ্রীর অন্যান্য বন্ধুরাও।

৬. বিয়ের রেজিস্ট্রি পর্বটাও সেরে ফেললেন রাজ ও শুভশ্রী। বন্ধু শুভশ্রীর বাগদানে হাজির হয়েছিলেন শ্রেয়া পাণ্ডেও। অনুষ্ঠানপর্ব শেষ হয়ে গেলে টুইট করে নিজেদের আংটি বদলের খবর জানান রাজ-শুভশ্রী।

৭. রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে আসেন সৌরভ এবং অনিন্দিতা।