হানিমুনে গিয়ে মিথিলা হয়ে গেলেন কাজল, আর সৃজিত হলেন...

  অনলাইন ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৯, ১০:০১ | অনলাইন সংস্করণ

সুজিত-মিথিলা

শাহরুখ খান ও কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ বলিউডের বিখ্যাত একটি রোমান্টিক সিনেমা।

১৯৯৫ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় কাজলকে ‘সিমরান’ বলে ডাকতেন শাহরুখ। তখন থেকেই বলিউড দর্শকদের কাছে ‘সিমরান’ একটি আইকনিক চরিত্র।

এবার সেই নামে হবুস্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে সম্বোধন করলেন পরিচালক সৃজিত মুখার্জি।

বাংলাদেশের মডেল-অভিনেত্রী সঙ্গে ভারতীয় এই নির্মাতার বিয়ে হয়েছে গত শুক্রবার সন্ধ্যায়। পরদিন মধুচন্দ্রিমার উদ্দেশে পাড়ি দিয়েছিলেন সুইজারল্যান্ডে।

এছাড়া জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি রেজিস্ট্রেশন করবেন। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য আল্পস ঘেরা ওই দেশকেই বেছে নিয়েছেন তারা।

সোমবার সেখানে পৌঁছে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত। ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘যা সিমরান যা, কর লে আপনি পিএইচডি।’ অর্থাৎ, যা সিমরান পিএইচডি সম্পন্ন করে এসো।

সৃজিতের এমন পোস্টে নেটিজেনদের মধ্যে হাসির রোল পড়েছে।

কারণ ব্লকবাস্টার হিট ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’তে সংলাপটি দেন কাজলের পর্দার বাবা অমরেশ পুরি। তিনি মেয়েকে মনের মানুষের কাছে যেতে বলেন। আর সৃজিত সংলাপ ছাড়লেন স্ত্রী মিথিলার উদ্দেশে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×