টিনা রাসেলের প্রশ্ন ‘তোমার প্রিয় কে’ (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৯, ২০:৪৬:৩৮ | অনলাইন সংস্করণ

২০১৪ সালে কণ্ঠশিল্পী টিনা রাসেল প্রকাশ করেছিলেন তার প্রথম অ্যালবাম ‘আজ কি বৃষ্টি হবে?’। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের লেখা এ অ্যালবামের কিছু গান-ভিডিও আকারে প্রকাশের উদ্যোগ নেন এই শিল্পী।

তারই ধারাবাহিকতায় এলো অ্যালবামের আরও একটি গানের ভিডিও। এর শিরোনাম ‘তোমার প্রিয় কে’। গানটির সুর করেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান সুরকার রাঘব চ্যাটার্জি।

‘তোমার প্রিয় কে’ গত ২ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন ও গতকাল সোমবার টিনা রাসেলের নিজস্ব ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

গানটি নিয়ে কণ্ঠশিল্পী টিনা রাসেল বলেন, ‘প্রথম অ্যালবামের প্রতিটি গানই শিল্পীর জন্য বিশেষ কিছু। আর আমি পরিকল্পনা করেছিলাম কিছু গানের ভিডিও প্রকাশ করব। সেই ধারাবাহিকতায় এটি অবমুক্ত করা হল।

তি‌নি আরও বলেন, বেশ কিছুদিন হল আমার ইউটিউব চ্যানেলটি সাজানোর পরিকল্পনা করছি। মূলত এ ধরনের গানগুলোই সেই উদ্যোগ নেয়ার প্রেরণা জুগিয়েছে। ইচ্ছে আছে এমন আরও কিছু গান আমার চ্যানেলে নিয়মিত আপলোড করার।

জানা গেছে, জুটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘তোমার প্রিয় কে’ গানটির ভিডিও ধারণ করা হয়েছে সিলেটে। বেশ কয়েকদিন ধরে এর কাজ সেখানে হয়। পরে অ্যানিমেটেড ইফেক্টে এটি সম্পাদনা করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালের জুলাই মাসে প্রকাশিত হয় ‘আজ কি বৃষ্টি হবে?’ অ্যালবাম। ২০১৫ সালের এপ্রিলে ভিডিও আকারে আসে এর স্বনামের গানটি। চলতি বছরের মাঝামাঝি প্রকাশিত হয় ‌‘তুমি কাছে থেকেও’ গানের ভিডিও। আর সর্বশেষ এলো অ্যালবামের ‘তোমার প্রিয় কে’ শিরোনামের গানটি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত