১০ বছর পর সুখবর দিলেন সুস্মিতা

  বিনোদন ডেস্ক ১১ ডিসেম্বর ২০১৯, ১২:০২:০১ | অনলাইন সংস্করণ

সুস্মিতা সেন বলিউডের প্রথম নায়িকা, যিনি মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছিলেন। তার পর ঐশ্বরিয়াসহ আরও কয়েকজন বিশ্বসুন্দরীর খেতাব পান। সুস্মিতার হাত ধরেই বলিউডে এ খেতাবের সূচনা। এ পর্যন্ত ৩৫টির বেশি ছবিতে অভিনয় করেছেন এ অভিনেত্রী।

ম্যায় হু না, দুলহা মিল গ্যায়া, নির্বাকসহ কালজয়ী চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এই সুদর্শনী। ক্যারিয়ারে যখন রমরমা অবস্থা, তখন হঠাৎ করে নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে নেন সুস্মিতা। তার পর কেটে গেছে ১০ বছর।

এই সময়ে বিয়েটাও করেননি সুস্মিতা। দত্তক নিয়েছেন দুই মেয়েকে। তাদের লালনপালন করেছেন। সুস্মিতা কেন অভিনয় থেকে দূরে সরে গেছেন, সেটি তার ভক্তদের কাছে আজও অজানা। তার অভিমান এখনও অননুমেয়।

তবে সম্প্রতি ভক্তদের সুখবর দিয়েছেন এই বলিউড সেনসেশন। নিজেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অভিনয়ে ফেরার সুখবর দিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি বরাবরই ধৈর্য ধরতে জানি। আমার ভক্তরা ১০ বছর অপেক্ষা করেছেন আমার পর্দায় ফেরার জন্য। এতে আমি তাদের ভক্ত হয়ে গেছি। নিঃশর্তভাবে তারা ভালোবাসা দিয়েছেন। সঙ্গে উৎসাহ দিয়েছেন প্রতিমুহূর্তে। আমি শুধু তোমাদের জন্য ফিরছি। আমি তোমাদের ভালোবাসি।’

এই পোস্টের পর কমাস আগে রাজীব মসন্দের একটি শোতে এসে সুস্মিতা জানিয়েছিলেন, তিনি আবার পর্দায় ফেরার তোড়জোড় শুরু করেছেন। তবে তা সিনেমা নয়। হয়তো কোনো ওয়েব সিরিজ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত