চলে গেলেন অভিনেত্রী মৌসুমীর মেয়ে

  বিনোদন ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ১১:৩২:৫০ | অনলাইন সংস্করণ

চলে গেলেন অভিনেত্রী মৌসুমীর মেয়ে। ছবি সংগৃহীত

ভারতের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল ডিকি সিনহা আর নেই। অসুখের সঙ্গে লড়াই করে অবশেষে চলে গেলেন তিনি।
ছোটবেলা থেকেই ডায়াবেটিসে আক্রান্ত। অনেক চিকিৎসার পরও কোনো উন্নতি হয়নি তার। এ ছাড়া পায়েলের মানসিক সমস্যাও দেখা দেয়।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় মৃত্যু হয় পায়েলের। মৌসুমীর মেয়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে আসে।

পায়েল ছিলেন বিখ্যাত গায়ক হেমন্ত মুখোপাধ্যায়ের নাতনি। হেমন্ত’র পুত্র জয়ন্ত’র দুই কন্যা। পায়েল ও মেঘা। পায়েল কখনও শোবিজে পা না মাড়ালেও মেঘা অভিনেত্রী হিসেবে কাজ করেছেন।

স্পটবয় ডট কম জানিয়েছে, শৈশবেই ডায়াবেটিসে আক্রান্ত হয় পায়েল। ২০১০ সালে ডিকি সিনহার সঙ্গে বিয়ে হয়েছিল পায়েলের। বিয়ের কয়েক বছর পরই আরও অসুস্থ হয়ে পড়েন মৌসুমী কন্যা।

ডায়াবেটিসের কারণে গুরুতর অসুস্থ হলে ২০১৭ সাল থেকে হাসপাতালে রাখা হয় পায়েলকে। পরে ২০১৮ সালে কোমায় চলে যান পায়েল। তখন স্বামী তাকে বাড়িতে নিয়ে যান।

তবে বাড়িতে নিয়ে যাওয়ার পর পায়েলের চিকিৎসায় চরম অবহেলা হয়েছে অভিযোগ তুলে জামাইয়ের বিরুদ্ধে বোম্বে আদালতের দ্বারস্থ হন মৌসুমী। তার সঙ্গে ছিলেন স্বামী জয়ন্তও।

এমনকি মৌসুমী চট্টোপাধ্যায় ও তার স্বামী জয়ন্ত চট্টোপাধ্যায়কে তাদের মেয়ের সঙ্গে দেখা করতে দেয়া হয়নি বলে অভিযোগ করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত