নুসরাতের নাচের ভিডিও ভাইরাল

  বিনোদন ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৬:২১ | অনলাইন সংস্করণ

নুসরাতের নাচের ভিডিও ভাইরাল । ছবি সংগৃহীত

কলকাতার জনপ্রিয় তারকা নুসরাত জাহানের একটি নাচ সম্প্রতি ভাইরাল হয়েছে। জনপ্রিয় হিন্দি গান– ‘ইয়াদ পিয়া কি আনে লাগে’র সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেত্রী? ম্প্রতি নুসরাতের একটি ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কালো জিন্স ও কালো রঙের ক্রপ টপ পড়ে নাচছেন এ অভিনেত্রী। মেকআপ ছাড়াই অভিনেত্রী-সাংসদ নুসরাতকে অন্য রকম লাগছিল।

দেখে বোঝার উপায় নেই কিছু দিন আগেই অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। নুসরাত ভক্তরা সেই নাচের ভিডিও দেখে প্রশংসায় ফেটে পড়েছেন।

কেউ লিখেছেন, আগুন জ্বালিয়ে দিয়েছ। আবার কেউ কমেন্ট করেছেন, এই ভাবে বুকে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরাত!

নাচতে বেশ ভালোই বাসেন অভিনেত্রী। মাঝেমধ্যেই টিকটকে শেয়ার করেন নাচের ভিডিও।

গত মাসে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নুসরাতকে। একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেয়ায় অসুস্থ হয়ে পড়েন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত