যে কারণে সালমানকে ছেড়ে অভিষেককে জীবনসঙ্গী করেন ঐশ্বরিয়া

  অনলাইন ডেস্ক ০৭ জানুয়ারি ২০২০, ১৫:২১:২৮ | অনলাইন সংস্করণ

অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের সাতপাকে বাঁধা পড়া এখনও বলিউডের অন্যতম আলোচিত বিয়ে।

বিয়ের আগে সাবেক এই বিশ্বসুন্দরী বলিউড সুপারস্টার সালমান খান ও বিবেক ওবেরয়ের সঙ্গে প্রেম করেছেন ঐশ্বরিয়া।

কিন্তু শেষশেষ দুজনকেই ছেড়ে বলিউডের আরেক তারকা অভিষেকে তরী ভেড়ান ঐশ্বরিয়া। সবাইকে হতভম্ব করে দিয়ে সাতপাকে বাঁধাও পড়েন তাঁরা।

সালমানের সঙ্গে যখন প্রেম করতেন ঐশ্বরিয়া, তখন অভিষেকও চুটিয়ে প্রেম করতেন আরেক বলিউড অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে।

জানা যায়, ‘ভাইজানের’ খারাপ ব্যবহারের কারণ এক সময় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ঐশ্বরিয়া। এরপর আরেক বলিউড তারকা বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। বিবেকের সঙ্গেও সেই সম্পর্ক বেশিদিন টিকেনি।

ওই সময় কারিশমার সঙ্গে অভিষেক সম্পর্কে জড়ালেও তা মেনে নিতে চাননি অভিষেকের মা জয়া বচ্চন। এরপরই অভিষেক-কারিশমার বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে।

এরইমধ্যে আলোচনায় চলে আসে ঐশ্বরিয়া ও অভিষেকের সম্পর্কের বিষয়টি। বিয়ের আগে প্রায়ই দেখা হতো তাদের। বলা হয়ে থাকে, মুগ্ধতা ছড়ানো ঐশ্বরিয়ার হাসি ও সাদাসিধে স্বভাব দেখে তাকে মন দেন অভিষেক।

শেষমেষ যুক্তরাষ্ট্রের টরেন্টোতে ‘গুরু’ ছবির প্রিমিয়ারে ঐশ্বরিয়াকে প্রস্তাব দেন অভিষেক। সব দেখেশুনে সম্মতি দেন ঐশ্বরিয়া।

এরপর ২০০৭ সালের ২০ এপ্রিল গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া-অভিষেক। এরই মধ্যে বিয়ের ১২ বছর পূর্ণ করেছেন দুজন। আরাধ্যা বচ্চন নামে তাঁদের আট বছর বয়সী কন্যাশিশু রয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত