ভক্তদের সুসংবাদ দিলেন দেব

  বিনোদন ডেস্ক ১৪ জানুয়ারি ২০২০, ১২:০৩ | অনলাইন সংস্করণ

অভিনেতা দেব।
অভিনেতা দেব। ছবি সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব সারা বছর বিভিন্ন কারণে আলোচনায় থাকেন। অভিনয় দিয়ে তিনি জয় করেছেন কোটি ভক্তের হৃদয়।

এবার অবশ্য সংবাদের শিরোনাম হয়েছেন অন্য কারণে। বিয়ের কার্ড ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন শুভবিবাহ।

পোস্টে শুভবিবাহ লেখা কার্ড মাঝরাতেই ইনস্টাগ্রামে প্রচ্ছদ পোস্ট করলেন দেব। চেয়েছেন আশীর্বাদও।

তবে কি এই বিয়ে করছেন দেব? এ নিয়ে শুরু হয়েছে জল্পনা। উঠছে একাধিক প্রশ্নও। যদিও বিয়ের কার্ড পোস্ট করলেও পাত্রী কে বা কবে বিয়ে তা খোলসা করেননি দেব।

দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধা নিয়ে অবশ্য কিছুটা রহস্যও রেখে দিয়েছেন দেব। তবে পাত্রী দীর্ঘদিনের বান্ধবী রুক্মিনী কিনা তা নিয়েও জোর গুঞ্জন শুরু হয়েছে টলিটাউনে।

সোমবার রাতে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন– 'বিফোর এনিওয়ান লিক...'। এর পর তিনি আরও লিখেছেন– আপনাদের আশীর্বাদ চাই। আর তাতেই শুরু হয় গুঞ্জন।

অনেক রকম মন্তব্য করছেন ভক্তরা। কেউ আবার নিশ্চিত হতে চাইছেন এখনও কি? বিয়ে করছেন দেব। ইতিমধ্যে এসেছে একের পর এক শুভেচ্ছো বার্তা। পাত্রী কে সেই নিয়েও চলছে মতবিরোধ। তবে এতকিছুর মাঝে কিন্তু আদৌ পরিষ্কার হয়নি বিয়েটা কার, কবে বা কার সঙ্গে।

প্রসঙ্গত দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দেব ও রুক্মিনী। একসঙ্গে কাজও করেছেন অনেক। স্বাভাবিকভাবেই তার নামটাই ঘোরাঘুরি করছে পাত্রী হিসেবে।

তথ্যসূত্র: জিনিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×