মোশাররফ করিমের নায়িকা কী নুসরাত?

  যুগান্তর রিপোর্ট ১৫ জানুয়ারি ২০২০, ১৪:৪৮:৫৭ | অনলাইন সংস্করণ

মোশাররফ করিমের নায়িকা কী নুসরাত? ছবি সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকে অভিনয়ের জন্য চিত্রনাট্য পাঠানো হয়েছে।

বুদ্ধদেব গুহর ছোটগল্প অবলম্বনে কলকাতার নির্মাতা ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ চলচ্চিত্রে এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে। এক চরিত্রে অভিনেত্রী নুসরাত জাহানকে চাইছেন নির্মাতা।

নুসরাতের কাছে চিত্রনাট্য পাঠানো হয়েছে বলে কলকাতার গণমাধ্যম আনন্দবাজারকে জানিয়েছে ব্রাত্য বসু। তবে এখনও চূড়ান্ত সম্মতি পাননি।
তবে মোশাররফ করিমের সঙ্গে কলকাতার দুই অভিনেতা আবীর চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে চূড়ান্ত করা হয়েছে বলে জানান ব্রাত্য বসু।

বুদ্ধদেব গুহর দুটি ছোটগল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে ছবির নাম দেয়া হয়ে ‘ডিকশনারি’। প্রথম গল্পে মোশাররফ করিমের স্ত্রীর চরিত্রে থাকবেন ব্রাত্যের স্ত্রী পৌলমী বসু।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত