সাবেক প্রেমিককে প্রকাশ্যে মারধর, মধুরিমাকে বের করে দিলেন সালমান (ভিডিও)

  বিনোদন ডেস্ক ২৫ জানুয়ারি ২০২০, ১২:১২ | অনলাইন সংস্করণ

সাবেক প্রেমিককে প্রকাশ্যে মারধর, মধুরিমাকে বের করে দিলেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিস বস’ এখন দর্শকদের মুখে মুখে। তবে এই অনুষ্ঠানের অন্দরে প্রায়ই অপ্রীতিকর ঘটনা ঘটছে, যা নিয়ে ব্যাপক সমালোচনা শুনতে হচ্ছে সালমানকে।

এবারের আসরেও যথারীতি ঘটে গেছে বেশ কয়েকটি কাণ্ড। তবে ত্রয়োদশ আসরের অপ্রীতিকর ঘটনায় বেজায় চটেছেন সালমান খান। তিনি শুটিং সেট থেকে এক প্রতিযোগীকে বের করে দিয়েছেন।

ওই প্রতিযোগীর নাম মধুরিমা তুলি।

সাবেক বয়ফ্রেন্ড বিশাল আদিত্যকে প্রথম থেকেই সহ্য করতে পারছিলেন না মধুরিমা। নানা কারণে গালাগাল, টুকটাক মারামারি চলছিল তাদের মধ্যে।

এবার হয়ে গেল তার থেকে বেশি। তর্কের জের ধরে ফ্রাইপ্যান দিয়ে আদিত্যকে পেটান মধুরিমা।

আর ঘরের নিয়ম তো নিয়মই। এক সদস্য অন্য সদস্যকে মারলে সাজা তো পেতেই হবে।

ফলে মধুরিমাকে বের করে দেন সালমান।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এবারের আসরে মধুরিমা তুলি ও তার সাবেক প্রেমিক আদিত্য সিংয়ের ঝগড়া-বিবাদ যেন নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এর আগেও বেশ কয়েকবার তারা কলহে জড়াত। তবে এবার যেটি ঘটল তা সভ্যতার সীমা ছাড়িয়ে গেছে।

ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে প্রকাশিত এক ভিডিওতে দেখা গেছে, আদিত্যকে ‘বোন’ বলে রাগিয়ে তুলছেন মধুরিমা। এর পর আদিত্য মধুরিমার মুখে পানি ছুড়ে মারেন। পাল্টা প্রতিশোধ নিতে মধুরিমা রান্নাঘর থেকে ফ্রাইংপ্যান নিয়ে পেটাতে শুরু করেন আদিত্যকে। ভিডিওটি প্রকাশ্যে আসামাত্রই ভাইরাল হয়ে যায়।

তবে এবারই প্রথম নয়। এর আগেও সাবেক বিশালকে চপ্পল দিয়ে পেটাতে দেখা গিয়েছিল মধুরিমাকে। তবে বিগ বসের ঘর থেকে বেরিয়ে নিজের কাজের জন্য ক্ষমা প্রার্থনা করেন অভিনেত্রী।

ভিডিও

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×