‘ইত্যাদি’ ৩১ জানুয়ারি, থাকছে চমক

  বিনোদন ডেস্ক ২৬ জানুয়ারি ২০২০, ১২:৫০ | অনলাইন সংস্করণ

‘ইত্যাদি’ ৩১ জানুয়ারি, থাকছে চমক

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ধারণ করা হয়েছে এবারের ইত্যাদি। জনপ্রিয় অনুষ্ঠানটির নির্মাতা হানিফ সংকেত মুক্তিযুদ্ধের গৌরবদীপ্ত এই উপজেলাকেই বেছে নিলেন ভেন্যু হিসেবে।

‘ইত্যাদি’র নতুন পর্বটি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ৩১ জানুয়ারি রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার হবে। এবারের ইত্যাদিতেও থাকছে নানা চমক।

অনুষ্ঠানটি ধারণ করা হয় ১৭ জানুয়ারি। এ উপলক্ষে তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ঐতিহাসিক মাঠে বসানো হয় ম্যাগাজিন অনুষ্ঠানটির মঞ্চ। এ উপলক্ষে গোটা পঞ্চগড়বাসীর আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল ওই স্কুলমাঠ।

সমতল ভূমিতে চা বাগান, নদী থেকে পাথর উত্তোলন, মুক্তিযুদ্ধের গৌরবগাঁথা এবং পঞ্চগড়ের লোকজ সংস্কৃতি ও প্রাকৃতিক সৌন্দর্যকে উপজীব্য করে মঞ্চ সাজানো হয়। আলোকোজ্জ্বল মঞ্চের সামনে ছিলেন লক্ষাধিক দর্শক।

পঞ্চগড়ের নৃত্যশিল্পীরা ‘ইত্যাদি’তে একটি নৃত্য পরিবেশন করেছেন। পঞ্চগড়ের ইতিহাস ও সংস্কৃতি এবং মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলোর ওপর তথ্যভিত্তিক প্রতিবেদন রয়েছে এবারের ইত্যাদিতে।

নানি-নাতিসহ নিয়মিত পর্ব ছাড়াও রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কিছু সরস নাট্যাংশ।

দেশের সবচেয়ে জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×