জিমে অপু বিশ্বাসের সঙ্গে ব্যায়াম করল জয় (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১২ | অনলাইন সংস্করণ

জিমে অপু বিশ্বাসের সঙ্গে ব্যায়াম করল জয় (ভিডিও)
ছবি: সংগৃহীত

এবার জিমনেশিয়ামে মায়ের সঙ্গে ব্যায়াম করতে দেখা গেছে চলচ্চিত্র অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে।

চার বছর বয়সী ছেলেকে নিয়ে সবসময়ই মেতে থাকেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ছেলেকে পড়ালেখায় আগ্রহী করে তুলতেও তার চেষ্টার কমতি নেই।

এবার সন্তানকে নিয়ে জিমে হাজির হন তিনি। ব্যায়ামে যন্ত্রপাতি দেখে খুশিতে আটখানা হয়ে ওঠে তার শিশুমন। ফেসবুকে পোস্ট করা অপুর ভিডিওতে দেখা গেছে, মায়ের সঙ্গে ব্যায়াম করছে জয়। আজ ভালোবাসা দিবসে সেই ভিডিও অপু নিজেই প্রকাশ করেছেন ফেসবুকে। এই ভিডিওর মন্তব্য ঘরে মা ও ছেলেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন অপুর ভক্তরা।

এর আগে অপু বিশ্বাসের বাসায় সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মাকে নিয়ে গান গাইতে দেখা গেছে জয়কে।

জানা গেছে, অনুষ্ঠানে কয়েকজন শিল্পী গান পরিবেশন করছিলেন। তা উপভোগ করছিল আব্রাহাম। একপর্যায়ে নিজে একা একা গাইতে শুরু করে। বিষয়টি টের পান কণ্ঠশিল্পী মম। তার পর মাইক্রোফোন ধরলে গেয়ে শোনায় জয়।

গানটি হচ্ছে— ‘আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও

আমার মায়ের মতো

গোলাপকে বলি তুমি মিষ্টি নও

আমার মায়ের মতো

মা যে আমার সবার সেরা

অনন্তকাল অবিরত।...’

ছোট্ট জয়ের ভাঙা ভাঙা কণ্ঠের গান শুনে কেঁদেই ফেললেন অভিনেত্রী অপু। এতে আশপাশের সবাইও আবেগী হয়ে ওঠেন। তাৎক্ষণিক তা ভিডিও করেন নায়িকা তমা মির্জা।

পরে ভিডিওটি তিনি সামাজিকমাধ্যমে ছেড়ে দেন। ভিডিওটি পোস্ট করে তমা মির্জা লেখেন– ওহ মাই গড, ইউ আর দ্য মোস্ট লাকিয়েস্ট মাম ইন দি ইউনিভার্স, অপু বিশ্বাস।

ফেসবুকেও এই ভিডিও বেশ প্রশংসা কুড়িয়েছে। মারিয়াম নেসা সুমি নামের একজন লিখেছেন– এ জন্য একজন স্মার্ট মা দরকার আর অপু তাই করেছে, একাই ছেলেটিকে আগলে রেখেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×