ভালোবাসা দিবসে অকল্যান্ডের রাস্তায় বিরাট-আনুশকা

  বিনোদন ডেস্ক ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৫:৪৫ | অনলাইন সংস্করণ

বিরাট-আনুশকা, ছবি সংগৃহীত

ভালোবেসে বিয়ে করেছেন জনপ্রিয় দুই তারকা বিরাট ও আনুশকা শর্মা। এই তারকা জুটির ভালোবাসার কথা কারও অজানা নয়। আর এবারের ভ্যালেন্টাইনস ডে তারা কাটাচ্ছেন অন্যভাবে।

ভারতের নিউজিল্যান্ড সফরের মাঝে অকল্যান্ডের রাস্তায় বিরাট- আনুশকার গোপন ডেটিং নজর এড়ায়নি পাপারাজ্জিদের। ইন্টারনেটে প্রকাশ পেয়েছে সেই ছবি।

শ্রীলংকায় তার পরবর্তী ছবি বোম্বে ভেলভেটের জন্য তখন শুটিংয়ের কাজ সারছেন আনুশকা। তবে এক মুহূর্ত সময় নষ্ট করেননি বিরাট। তাই আনুশকাকে সারপ্রাইজ দিতে উড়ে গিয়েছিলেন দ্বীপরাষ্ট্রে।

ক্রিকেট-বলিউডের প্রেম ভারতবর্ষে নতুন হয়। সূচনা হয়েছিল সেই টাইগার পতৌদি ও শর্মিলা ঠাকুরকে দিয়ে। বিরাট- আনুশকা, হরভজন-গীতা বাসরা– যার যোগ্য উত্তরসূরি বলা চলে। তালিকায় রয়েছে আরও একাধিক নাম, কিন্তু বিরাট-আনুশকা সবার চেয়ে আলাদা।

অন্যদিকে ২১ ফেব্রুয়ারি উইলিয়ামসনদের বিপক্ষে টেস্ট সিরিজে মুখোমুখি হবে কোহলি নেতৃত্বাধীন ভারতীয় দল। তবে ভ্যালেন্টাইনস ডেতে বিরাটকে মিস করতে রাজি নন আনুশকা। তাই ইতিমধ্যে নিউজিল্যান্ড পৌঁছে গেছেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত