প্রকাশ হল নতুন গান ‘তুমি এতো ভালো কেন’

  বিনোদন ডেস্ক ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৩ | অনলাইন সংস্করণ

প্রকাশ হল নতুন গান ‘তুমি এতো ভালো কেন’

‌গেল ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হ‌য়ে‌ছে 'তুমি এতো ভালো কেন' শিরোনামের নতুন একটি গান ও ভি‌ডিও। রোববার সেভেন টিউনস না‌মে এক‌টি ইউটিউব চ্যানেলে রোম্যান্টিক এ গানটি অবমুক্ত হয়েছে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন পারভিন সুলতানা ও আকাশ সেন।

শরীফ আল-দীনের লেখা গানটির সুর করেছেন নাজির মাহমুদের ও সংগীত করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তাসনুভা তিশা ও সাব্বির অর্ণব। ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

দু'বছর আগে কণ্ঠশিল্পী পারভিন সুলতানার 'তোমাকে ভালোবেসেছি' ও 'সিগ্ধ শিশির নিয়ে' নামে দুটি গানের অ্যালবাম প্রকাশ হয়। এরপর 'কাল সারারাত' এবং 'কোন জোসনার চাঁদ' নামে আরও দুটি মিউজিক ভিডিও প্রকাশ পায়।

'তুমি এতো ভালো কেন' গানটির শিল্পীর তৃতীয় গান। এ গান প্রসঙ্গে তিনি বলেন, 'এটি এক‌টি রোমান্টিক গান। একেবারে মন ছুঁয়ে যাওয়ার মতো। যারা শুনেছেন প্রশংসা করছেন।'

এ গানের ভিডিওতে অভিনয় প্রসঙ্গে মডেল তাসনুভা তিশা বলেন, 'আমি আগেও মিউজিক ভি‌ডিতে কাজ ক‌রে‌ছি।

সেটার নির্মাতা ছিলেন ভিকি জাহেদ। এবারও তিনি। নির্মাতা হিসেবে তিনি পরীক্ষিত। নতুন গানটিও চমৎকার। সবকিছু ভালো লাগায় কাজটি করেছি।' ভিডিওর আরেক মডেল সা‌ব্বির অর্ণবও নাট‌কে অভিনয় এবং মডেলিংয়ে নিয়মিত।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,১৫,৮৫০ ২,১২,৯৯১ ৫৩,২১৬
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×