বাড়িতে ঢুকে মার্কিন র‌্যাপারকে গুলি করে হত্যা

  যুগান্তর ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৮ | অনলাইন সংস্করণ

বাড়িতে ঢুকে মার্কিন র‌্যাপারকে গুলি করে হত্যা
ছবি: সংগৃহীত

মার্কিন র‌্যাপার পপ স্মোককে ক্যালিফোর্নিয়ার হলিউড হিলসে তার বাড়িতে বুধবার হামলা চালিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশের বরাতে সিএনএন ও গার্ডিয়ান এমন খবর দিয়েছে। গত সপ্তাহে মুক্তি পাওয়া তার সপোমোর মিক্সট্যাপ দিয়ে মাত্র ২০ বছর বয়সেই সফলতার মুখ দেখেছিলেন তিনি।

তার আসল নাম বাশার বারাকাহ জ্যাকশন। মুখোশ ও হুডি পরিহিত দুই লোক বাড়িতে ঢুকে তাকে গুলি করে হত্যা করে। বুধবার পশ্চিম হলিউড হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়েছে বলে ঘোষণা করা হয়।

হামলাকারী দুই লোক বর্তমানে পলাতক রয়েছে। কয়েক ব্যক্তিকে আটক করে ছেড়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

তবে এ নিয়ে পপ স্মোকের শোকগ্রস্ত পরিবারের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ক্যারিয়ারের উঠতি সময়েই হত্যাকাণ্ডের শিকার হতে হয়েছে দেশটির উদীয়মান এই র‌্যাপ তারকাকে। একটি সাময়িকীতে তাকে নিয়ে খবরের শিরোনাম ছিল, পপ স্মোককি নিউইয়র্কের নতুন রাজা হতে যাচ্ছেন?

গত জানুয়ারিতে তিনি আটক হয়েছিলেন। তখন মিউজিক ভিডিওর জন্য ধার করে আনা রোলস-রয়েস গাড়ি চুরির অভিযোগ আনা হয়েছিল তার বিরুদ্ধে। পরে জামিনে ছাড়া পেয়ে বেরিয়ে আসেন।

এছাড়া শহরে সহিংসতায় তার জড়িত থাকার অভিযোগে তাকে একটি কনসার্টে অংশ নিতে দেয়নি পুলিশ।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১২৫
বিশ্ব ৮,৩৭,০২১ ১,৭৪,৫২৩ ৪১,২৪৫
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×