স্টুডিওর ভেতর নারী ম্যানেজারের লাশ, মুখ খুলছেন না শিল্পী

  অনলাইন ডেস্ক ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৬ | অনলাইন সংস্করণ

সৌম্যা জোহেব খান ও মিকা সিংহ
সৌম্যা জোহেব খান ও মিকা সিংহ। ফাইল ছবি

ভারতের মুম্বাইয়ে স্টুডিওর ভেতর থেকে গায়ক মিকা সিংহের নারী ম্যানেজার সৌম্যা জোহেব খানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তবে পুলিশি অনুসন্ধানের স্বার্থে সংবাদমাধ্যমের কাছে এখনও মুখ খোলেননি মিকা।

পুলিশ অবশ্য জানিয়েছে, অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা হয়েছেন সৌম্যা। গত ৩ ফেব্রুয়ারি মুম্বাইয়ের আন্ধেরিতে মিকার স্টুডিওতেই আত্মহত্যা করেন তিনি। দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।

ইনস্পেক্টর পি ভোষলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মিকার ওই স্টুডিওর দোতলায় থাকতেন সৌম্যা। ওই দিন রাত সাড়ে ১০টা নাগাদ স্টুডিওর কয়েকজন কর্মী কিছু কাজে দোতলায় যান।

সেখানেই সৌম্যার নিথর দেহ পড়ে থাকতে দেখেন তারা। তৎক্ষণাৎ তাকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

৩ ফেব্রুয়ারি মৃত্যু হলেও প্রথমে পুলিশি অনুসন্ধানের স্বার্থে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি মিকা এবং তার টিমের বাকি সদস্যরা।

তবে কিছু দিন আগে সৌম্যার একটি ছবি পোস্ট করে তার মৃত্যুসংবাদ ঘোষণা করেন। মিকা লেখেন– ‘সৌম্যা আমাদের ছেড়ে চলে গেছেন। ফেলে গেছেন তার সব স্মৃতি। যেখানেই থাকুন ভালো থাকুন। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৫০,৫৬৭১,৩৯,৫৫২৩০,২৯৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×