এখনও কি মিথিলাকে মনে পড়ে তাহসানের?

  অনলাইন ডেস্ক ০৭ মার্চ ২০২০, ১০:২৪ | অনলাইন সংস্করণ

মিথিলা-তাহসান

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে ‘তারার বাড়ি’ বলে একটি অনুষ্ঠানে উঠে এসেছে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানের একটি ভিডিও।

পুরো ভিডিওটির শেষদিকে তাহসান একটি গানটি গেয়েছেন। তবে গানটি তিনি তার সাবেক স্ত্রী মিথিলার উদ্দেশ্যে গেয়েছেন কিনা তা জানা নেই।

তবে গানের কথাগুলি শুনলে যেকোনো শ্রোতারই মন ছুঁয়ে যায়। তাহসানের গাওয়া এই গানের মাঝেই ভিডিওতে ভেসে উঠল মেয়ে আইরার সঙ্গে তাহসানের ছবি।

তাহসানের গলায় শোনা গেল ‘দূরে তুমি দাঁড়িয়ে/ সাগরের জলে পা ভিজিয়ে/ কাছে যেতে পারি না/ বলতে আজ পারি না/ তুমি আমার এখনও।’

ভিডিওটির শুরুতে তার ফ্ল্যাটের অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছেন শিল্পী তাহসান রহমান খান। তার বাড়ির বৈঠকখানা থেকে দেওয়ালে সাজিয়ে রাখা বিভিন্ন শিল্পীদের আঁকা ছবি, বাড়ির মধ্যে থাকা ছোট্ট মিউজিক স্টুডিও সবই ঘুরিয়ে দেখিয়েছেন। শুনিয়েছেন, তার পিয়ানো কেনার স্বপ্ন পূরণের কথা।

গত ৬ ডিসেম্বর ‘Memories - কল্পতরুর গল্প’ নাটকটি ইউটিউবে মুক্তি পায়। তারপরই তাহসান সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘কাজ নিয়েই বাঁচতে চাই’। ভাইরাল হয়ে যায় তাহসান রহমান খানের ওই পোস্ট। অনেকেই মন্তব্য করতে থাকেন সৃজিত-মিথিলার বিয়ের কারণেই এই পোস্ট করেছেন তাহসান। যদিও এবিষয়ে তিনি নিজে মুখ খোলেননি।

প্রসঙ্গত, প্রসঙ্গত দীর্ঘ ১১ বছর মিথিলার সঙ্গে সংসারের পর ২০১৭ সালে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন তাহসান-মিথিলা জুটি।

এর পর ২০১৯ সালের ৬ ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

সৃজিতকে বিয়ের আগে অবশ্য নাট্যনির্মাতা ফাহমির সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। সূত্র: জিনিউজ।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১১
বিশ্ব ৫,৯৭,৫৪০ ১,৩৩,৩৭৭ ২৭,৩৭১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×