বুধবার দেশে ফিরছেন কণ্ঠের জাদুকর এন্ড্রু কিশোর

  যুগান্তর ডেস্ক ১৩ মে ২০২০, ০১:৫৫:২৫ | অনলাইন সংস্করণ

কণ্ঠের জাদুকর এন্ড্রু কিশোর

টানা ৮ মাস চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থানের পর সুস্থ হয়ে বুধবার দেশে ফিরছেন দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর।

এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে সেখানে আটকেপড়া বাংলাদেশিরা দেশে ফিরছেন। ওই ফ্লাইটেই ফিরছেন এন্ড্রু কিশোর। ফ্লাইটটি দুপুর ১২টায় হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে।

গণমাধ্যমকে এন্ড্রু কিশোরের চিকিৎসক লিম সুন থাই জানিয়েছেন, তিনি এখন অনেকটাই সুস্থ । তবে কয়েক মাস পর পর নিয়মিত চেকআপের জন্য তাকে সিঙ্গাপুরে আসতে হবে।

উল্লেখ্য, অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এন্ড্রু কিশোর। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

মার্চ মাসের শেষ সপ্তাহের দিকে আরোগ্য লাভ করলেও করোনাভাইরাসের কারণে এতোদিন দেশে ফিরতে পারেননি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত