ঈদে বাহারি আয়োজন নিয়ে এসেছে সিডি চয়েস

  বিনোদন ডেস্ক ২২ মে ২০২০, ২১:৪৯:০১ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি মানুষ। বিনোদন জগতের মানুষরাও ঘরবন্দি থাকার কারণে এবারের ঈদে বাহারি আয়োজন থেকে বঞ্চিত হচ্ছে দর্শক। তার মধ্যে দেশের শীর্ষস্থানীয় সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস ঈদ উপলক্ষে বেশ কিছু গান ও মিউজিক ভিডিও এবং নাটকের পসরা নিয়ে দর্শক শ্রোতাদের সামনে হাজির হচ্ছে।

গানের মধ্যে রয়েছে ফয়সাল রাব্বিকিনের কথায় এবং রেজোয়ান শেখের সুর ও সংগীতে ঝিলিকের একক গান ‘যাইয়ো না যাইয়ো না’, রবিউল ইসলাম জীবনের কথায় মিলনের সুর এবং এমএমপি রনির সঙ্গীতে মিলন ও বৃষ্টির ডুয়েট গান ‘গ্রহন করো’, হানিফ খানের কথা ও সুর এবং জেকে মজলিশের সঙ্গীতে কাজী শুভর একক গান ‘কুকিল রে তুই’, রবিউল ইসলাম জীবনের কথায় মিলনের সুর ও এমএমপি রনির সঙ্গীতে আল মামুনের একক গান ‘মনের মত না’, তানজীব সারোয়ারের কথা, সুর ও কণ্ঠ এবং সাজিদ সরকারের সঙ্গীতে একক গান ‘আজকাল’, শাওন গানওয়ালার কথা, সুর ও কণ্ঠে এবং আমজাদ হোসেনের সঙ্গীতে একক গান ‘প্রনয় ছায়া’, ফয়সাল রাব্বিকিনের কথা এবং রেজোয়ান শেখের সুর ও সংগীতে এফ এ সুমনের একক গান ‘বুকের দহন’, তাহসানের কথা ও কণ্ঠে সাজিদ সরকারের সুর ও সংগীতে একক গান ‘অদৃশ্য পরজীবী’, রবিউল ইসলাম জীবনের কথায় হাসান শামসের সুর, সংগীত ও কণ্ঠে একক গান ‘কেমন করে’, সজীব শাহরিয়ারের কথায় বেলাল খানের সুর ও কণ্ঠে এম এ রহমানের সঙ্গীতে একক গান ‘অবুঝ’, রবিউল ইসলাম জীবনের কথায় মাহতিম শাকিবের সুর ও কণ্ঠে এবং লিংকন ও সোহাগের সঙ্গীতে একক গান ‘আমি তোমাকে হারাতে চাইনি’, মো. শাখাওয়াত হোসেনের কথায় আহমেদ হুমায়ুনের সুর ও সংগীতে মাহতিম শাকিবের একক গান ‘তোমায় আর ভাববো না’, রবিউল ইসলাম জীবনের কথায় মিলনের সুরে এমএমপি রনির সংগীতে ইলিয়াস ও অরিনের ডুয়েট গান ‘না বলা কথা ৫’, আরিফ হুসেনের কথা ও কন্ঠে এসডি সাগরের সুরে ও এমএমপি রনির সঙ্গীতে ‘ভুলবো না কখনো’, আজিজুল হকের কথায় তাশরিফ খানের সুর ও কণ্ঠে এবং শাহরিয়ার রাফাতের সঙ্গীতে একক গান ‘উত্তর পারা দক্ষিন পারা’, তারেক আনন্দের কথায় জুয়েল মোর্শেদের সুর ও সংগীতে আসিফ ও নাবিলা রেহনুমার ডুয়েট গান ‘প্রেম জল’, সুহৃদ সুফিয়ানের কথায় অম্লান চক্রবর্তীর সুর ও সংগীতে জুয়েল মোর্শেদ ও কনার ডুয়েট গান ‘তুমি আমি’, অপূর্ব খানের কথা, সুর ও কন্ঠে আমজাদ হোসেনের সংগীতে একক গান ‘ও ময়না ও জাদু’, তানজীব সারোয়ারের কথা ও সুরে মেনন খানের সংগীতে ইফতেখায়রুল ইসলামের একক গান ‘যেও না দূরে’, মিনারের কথা, সুর ও কণ্ঠে সাজিদ সরকারের সঙ্গীতে একক গান ‘খুনসুটি’, স্নেহাশীষ ঘোষের কথায় মিলনের সুর ও কণ্ঠে এবং এমএমপি রনির সংগীতে ইসলামিক গান ‘তওবা করো’, রবিউল ইসলাম জীবনের কথায় কাজী শুভর সুর, সংগীত ও কণ্ঠে ইসলামিক গান ‘তোমরা পাবে জান্নাত’।

সিডি চয়েস থেকে ঈদে প্রকাশ হচ্ছে বেশ কটি মিউজিক ভিডিও। এগুলোর মধ্যে রয়েছে আরিফ হুসেনের কথা ও কন্ঠে এসডি সাগরের সুরে, এমএমপি রনির সংগীতে এবং মোহাম্মদ শুভ অর্নবের পরিচালনায় ভিডিও গান ‘ভুলবো না কখনো’, মীর শরিফুল করিম শ্রাবনের ভিডিও পরিচালনায় মাহতিম শাকিবের একক গান ‘আমি তোমাকে হারাতে চাইনি’, রায়হান শরিফের ভিডিও পরিচালনায় শাওন গানওয়ালার একক গান ‘প্রনয় ছায়া’, সাইফুল ইসলাম রোমানের ভিডিও পরিচালনায় অপূর্ব খানের একক গান ‘ও ময়না ও জাদু’, পাগল হাসানের কথা ও সুরে রাফি মোহাম্মদের সঙ্গীতে এবং জুয়েল হাসানের ভিডিও পরিচালনায় কাজী শুভ’র একক গান ‘পুরুষ নির্যাতন’।

ঈদে প্রতিষ্ঠানটি থেকে বেশ কয়েকটি নতুন নাটকও প্রকাশ হচ্ছে। এগুলোর মধ্যে রয়েছে দিপু হাজরার পরিচালনায় আ.খ.ম হাসান, উর্মিলা, কচি খন্দকার ও মিলন ভট্ট অভিনীত নাটক ‘স্বাক্ষী হাজির’, দিপু হাজরার পরিচালনায় আ.খ.ম হাসান, তানিয়া বৃষ্টি ও নেহা সাহরিয়া অভিনীত নাটক বউ নিখোঁজ’, সরদার রোকনের পরিচালনায় মিশু সাব্বির, উর্মিলা, রিমি করিম ও সিয়াম নাসির অভিনীত নাটক ‘দহরম মহরম’, মেহেদী হাসান জনির পরিচালনায় তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিন অভিনীত নাটক ‘কালাচান ০০৭’, জুয়েল হাসান পরিচালিত আখম হাসান ও নাদিয়া অভিনীত নাটক ‘বড় জামাই’, মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় মুশফিক ফারহান ও তাসনিয়া ফারিন অভিনীত নাটক ‘আনলিমিটেড প্যারা’ ও শামীম জামানের পরিচালনায় আখম হাসান, শামীম জামান ও শিরীন আলম অভিনীত নাটক ‘এক পাতিলের সংসার’।

গান, মিউজিক ভিডিও এবং নাটকগুলো সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার জহিরুল ইসলাম সোহেল।

ঈদ আয়োজন প্রসঙ্গে তিনি বলেন, ‘ঘরবন্দি মানুষকে বিনোদন দিতে এবার অন্য সবার চেয়ে একটু বেশি আয়োজন রেখেছি আমরা। কারণ, মানুষ এবার বাইরে যেতে পারবে না। তাদেরকে বিনোদিত করে মনে সাহস যোগাতে হবে। আমরা সেই চেষ্টাই করছি। আশা করছি আমাদের প্রকাশিত গান, ভিডিও এবং নাটকগুলো দর্শকদের পছন্দ হবে।’

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত