বিদ্যাকে পাত্তা দেননি যীশু!

  বিনোদন ডেস্ক ২৬ মে ২০২০, ১২:৩৫:৩২ | অনলাইন সংস্করণ

বলিউড সেনসেশন বিদ্যা বালানের সঙ্গে জুটি বেধে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত।‘শকুনতলা দেবী’ নামক চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন তারা।
অভিনয় শুরু করার আগে যীশু নায়িকা বিদ্যা বালানকে প্রথমে পাত্তা দিতে চাননি।খুব ভাব দেখিয়েছিলেন।টালিউডের নায়ক সম্পর্কে এমন বিস্ফোরক মন্তব্য করেছেনে বিদ্যা।
সম্প্রতি ইনস্টাগ্রামে এক লাইভ চিট-চ্যাটে অংশ নিয়েছিলেন বিদ্যা বালান। সেখানে বলেন, পরিচালক সুজয় ঘোষ যখন তার সঙ্গে যীশুর পরিচয় করিয়ে দিয়েছিলেন সেসময় ভাব দেখিয়েছিলেন নায়ক। এমনকি তিনি বিদ্যার সঙ্গে ঠিকভাবে কথাও বলেননি।
তবে বিদ্যার এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা দাবি করেছেন যিশু সেনগুপ্ত। তিনি বলেন, বিদ্যার সঙ্গে প্রথম দেখায় অনেক কথা হয়েছে। তাকে নিয়ে মজা করার জন্যই এমনটা বলেছেন বিদ্যা। আর যদি আমি তার সঙ্গে কথা নাও বলে থাকি তাহলে সেটি ভয়ের কারণে।
শুধু অভিযোগ নয়, যীশুর প্রশংসা করেছেন বিদ্যা বালান। বলেন, ‘রাজকাহিনি ছবিতে যিশুর খলচরিত্র তার কাছে দারুণ লেগেছে। বিশ্বাস করতে পারছিলাম না এই মানুষটিই ‘পিকু’তে অভিনয় করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত