১২ শিল্পীর কণ্ঠে ‘বাঁচি আশায় ভালোবাসায়’

  বিনোদন প্রতিবেদক ৩০ মে ২০২০, ১৭:১৯:০০ | অনলাইন সংস্করণ

সারা বিশ্বে এখন যে সময়টা চলছে তাকে অসময়ই বলে মনে করছে বিশ্ববাসী। এমন অসময় ছিল কল্পনারও বাইরে।

এ অসময়েই নতুন প্রত্যাশা নিয়ে সমসাময়িক ১২ শিল্পী গেয়েছেন সময়ের গান ‘বাঁচি আশায় ভালোবাসায়’। কবির বকুলের লেখা এ গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রাজা বশির।

গানটি গেয়েছেন রুমানা ইসলাম খান, বাদশা বুলবুল, বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নী, দিঠি আনোয়ার. হুমায়রা বশির, কোনাল, রাজা বশির, ইউসুফ আহমেদ খান, সাব্বির জামান, সমরজিৎ রায় ও প্রিয়াংকা।

মিউজিক কম্পোজিশনের পর শিল্পীদের মেইল করে পাঠিয়ে দেয়া হয় গানের মিউজিক ট্র্যাক। পরে যার যার হোম স্টুডিওতে ভয়েস দেন সবাই- এমনটিই জানান গানটির সুরকার রাজা বশির।

মূলত খ্যাতিমান সঙ্গীত ব্যক্তিত্ব বশির আহমেদ এবং মীনা বশিরের পুত্র-কন্যা হুমায়রা বশির এবং রাজা বশিরের পরিকল্পনায় তৈরি হয় গানটি।

২৯ মে গানটি মুক্তি পায় তাদের ইউটিউব চ্যানেল সারগাম মিউজিক স্টেশনে।

গানের প্রধান উদ্যোক্তা হুমায়রা বশির বলেন, এখন যে সময়টা চলছে তা একেবারেই অন্যরকম। আমরা যেন স্বাভাবিক জীবনের বাইরে অবস্থান করছি। মানুষকে নতুন করে ভাবতে হচ্ছে সবকিছু নিয়ে। আশা আর ভালোবাসাই এখন মানুষের একমাত্র ভরসা। এ গানের লাইনে লাইনে সেই প্রত্যাশার কথাই তুলে ধরেছেন গীতিকার। গানটি সব মহলের শ্রোতাকেই আকৃষ্ট করবে বলে আশাবাদী আমরা। এটি উৎসর্গ করা হয়েছে বশির আহমেদ এবং মীনা বশিরকে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত