করোনাকালে আয়োজনহীন চঞ্চলের জন্মদিন

  বিনোদন ডেস্ক ০১ জুন ২০২০, ১৫:২৮:১৩ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের প্রভাবে নিজ বাসাতেই অবস্থান করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

এই দুর্যোগের মধ্যেই শুভক্ষণ এসেছে তার। আজ সোমবার এই অভিনেতার জন্মদিন। অন্যান্য বছর পরিবারের পাশাপাশি বন্ধু, স্বজন ও শুভাকাঙ্ক্ষী পরিবেষ্টিত হয়েই জন্মদিন পালন করতেন।

কিন্তু মহামারীর কারণে এবারের জন্মদিনে তার কোনো আয়োজন নেই। স্ত্রী, সন্তানের সঙ্গেই এদিনটি পালন করছেন তিনি।

তবে সামাজিক যোগাযোগমাধ্যম ও মোবাইল ফোনে ভক্ত থেকে শুরু অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন এ অভিনেতাকে।


এবারের জন্মদিন প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘পুরো দেশই করোনাভাইরাসের কবলে আক্রান্ত। মানুষের মনে ভয় আর আতঙ্ক কাজ করছে। এ রকম একটি পরিস্থিতিতে আমি নিজেও চিন্তিত। তাই জন্মদিনের কোনো আয়োজন করিনি এবার। সামাজিক যোগাযোগমাধ্যম ও মোবাইল ফোনের মাধ্যমে অনবরত শুভেচ্ছা পাচ্ছি। সৃষ্টিকর্তা যদি বাঁচিয়ে রাখেন তা হলে আগামী বছর বেশ ঘটা করেই হয়তো জন্মদিন পালন করতে পারব। সবাইকে বলব– মহামারীর এই সময়ে সচেতনভাবে যেন সবাই চলাফেরা করেন।’

অন্যদিকে চলতি সপ্তাহ থেকে টিভি নাটকের শুটিং শুরুর প্রস্তুতি চললেও এই অভিনেতা এখনই শুটিংয়ে ফিরছেন না। নাটকের পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি।

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘পাপপুণ্য’ ও মেজবাউর রহমান সুমনের পরিচালনায় ‘হাওয়া’ নামের ছবিতে লকডাউনের আগে কাজ করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত