অভিনেতা সুশান্তের মৃত্যুতে প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক ২১ জুন ২০২০, ১৬:১৪:৩৫ | অনলাইন সংস্করণ

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ এনে প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা হয়েছে।

কুন্দন কুমার নামে বিহারের এক ব্যক্তি মুজাফফরপুর আদালতে এই মামলা করেছেন। খবর এই সময়।

প্রধান বিচারপতির কাছে পিটিশন দাখিলের পর সুশান্তের ওই ভক্ত জানিয়েছেন, প্রাণোচ্ছ্বল অভিনেতা হঠাৎ এমন সিদ্ধান্ত নিতে পারেন না। নিশ্চয় এর মধ্যে ষড়যন্ত্র রয়েছে।

এর আগে সুশান্তকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ তুলে একই আদালতেই সালমান খান, করন জোহর, সঞ্জয় লীলা বনশালী ও একতা কাপুরের বিরুদ্ধ মামলা হয়।

অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন রিয়া।

ইতিমধ্যে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে প্রায় ৯ ঘণ্টা বান্দ্রা থানায় বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে রিয়া তদন্তকারীদের জানিয়েছেন, সুশান্তের সঙ্গে লকডাউনে একসঙ্গে থাকতে শুরু করলেও শেষে দুজনের মধ্যে ঝগড়া হয়েছিল। এমনকি সম্পর্ক থেকে বেরিয়েও আসতে চেয়েছিলেন তিনি।

ঝগড়া হলেও দুজনের মধ্যে কথা একেবারে বন্ধ হয়ে গিয়েছিল, এমন নয়। ফোন, মেসেজ এমনকি ভিডিও কলেও কথা হতো।

রিয়ার ফোনে দুজনের ব্যক্তিগত মুহূর্তের অসংখ্য ছবিও পাওয়া গেছে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়াসহ এখনও পর্যন্ত ১৩ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। সেই তালিকায় কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া থেকে মহেশ শেট্টি, সুশান্তের রাঁধুনি, পরিচারিকা, কেয়ারটেকার সবাই আছেন।

প্রসঙ্গত গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রা ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে পোস্টমর্টেমের রিপোর্টে জানানো হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত