ভালোবাসার শক্তিতে করোনা জয় করলেন তাপস-মুন্নী

  বিনোদন ডেস্ক ০১ জুলাই ২০২০, ১৫:১০:৩৩ | অনলাইন সংস্করণ

তাপস-মুন্নী। ফাইল ছবি

গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৌশিক হোসেন তাপস কোভিড-১৯ ভাইরাস থেকে মুক্ত হয়েছেন।

ফারজানা মুন্নী ও তার সংগীতশিল্পী স্বামী এ মাসের মাঝামাঝি করোনায় আক্রান্ত হন। এরপর তারা বাড়িতেই আইসোলেশনে চলে যান। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবনসহ স্বাস্থ্য নির্দেশিকা মেনে চলেন।

প্রায় ১৫ দিনের আইসোলেশন থেকে গত ২৮ জুন আইইডিসিআরের পরীক্ষায় ও ২৯ জুন বেসরকারি একটি পরীক্ষার ফলাফলে তারা করোনা মুক্ত হন।

কৌশিক হোসেন তাপস তাদের করোনামুক্ত হওয়ার খবরটি ফেসবুকে পোস্ট দেয়ার মাধ্যমে জানান। করোনায় আক্রান্ত হওয়ার খবরটিও তিনি ১৬ জুন ফেসবুকে পোস্ট দিয়ে জানান। তাপস জানান, দুই সপ্তাহের আইসোলেশন আর যথাযথ চিকিৎসা শেষে ২৮ জুন আইইডিসিআরের পরীক্ষায় ও ২৯ জুন বেসরকারি একটি পরীক্ষার ফলাফলে তারা করোনামুক্ত বলে নিশ্চিত হন।

এ প্রসঙ্গে সবার প্রার্থনা ও শুভকামনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কৌশিক হোসেন তাপস বলেন, সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি এবং আমার স্ত্রী ফারজানা মুন্নী এক সঙ্গে করোনামুক্ত হয়েছি।যারা আমাদের সুস্থতার জন্য দোয়া করেছেন এবং নিয়মিত খবর রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমাদের জানা নেই। আল্লাহ আপনাদের রহমত দান করুক এবং সবাইকে নিরাপদ ও সুস্থ রাখুক।

তাপস আরও জানান,মানুষের ভালোবাসা পরিপূর্ণ পারিবারিক সমর্থন, সহযোগিতা আর ইতিবাচক পরিবেশই তাদের দ্রুত করোনা মুক্ত করতে সাহায্য করেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত