গায়ক আসিফের বিরুদ্ধে মুন্নির জিডি

  বিনোদন ডেস্ক ০৫ জুলাই ২০২০, ১০:৫৫:১৭ | অনলাইন সংস্করণ

আসিফ ও মুন্নি। ফাইল ছবি

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আরেক কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি।

বৃহস্পতিবার রাজধানীর হাতিরঝিল থানায় কণ্ঠশিল্পী মুন্নি এ জিডি করেন। জিডিতে আসিফের বিরুদ্ধে মানহানি ও সাইবার বুলিংয়ের অভিযোগ আনা হয়েছে।

জিডি এন্ট্রি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ।

আসিফ কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার নাম না নিলেও ‘তাকে নিয়ে ইঙ্গিতপূর্ণ’ স্ট্যাটাস দিচ্ছেন বলে অভিযোগ মুন্নির। বিষয়টি তার জন্য মানহানি ও বিব্রতকর বলে মনে করছেন তিনি। সেই সঙ্গে ‘সাইবার বুলিংয়েরও’ শিকার হচ্ছেন বলে অভিযোগ এই গায়িকার।

এর আগে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনে অভিযোগ করতে যান মুন্নি। সেখান থেকে তাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেয়া হয়। জিডির পর সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনেও একই অভিযোগ করেছেন বলে জানান মুন্নি।

আসিফের বিরুদ্ধে মামলা করতে চাইলেও ফেসবুক স্ট্যাটাসে তার নাম এড়িয়ে যাওয়ায় মামলা করতে পারেননি বলে জানান মুন্নি।

এ বিষয়ে আসিফের কোনো বক্তব্য এখনও পাওয়া যায়নি। তিনি এক ফেসবুক স্ট্যাটাসে ভক্তদের সংযত থাকার আহ্বান জানান।

প্রসঙ্গত জনপ্রিয় এই সংগীত জুটি ১৫টিরও বেশি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। ৩টির মতো দ্বৈত অ্যালবামেও একসঙ্গে কাজ করেছেন তারা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত