শাহরুখের কথা গায়ে মাখছেন না গৌরী!

  বিনোদন ডেস্ক ০৭ জুলাই ২০২০, ১৬:১২:০৭ | অনলাইন সংস্করণ

শাহরুখ খান ও গৌরী খান। ছবি: সংগৃহীত

দুই বছর আগে স্ত্রী গৌরীকে একটা কথা বলে রেখেছিলেন শাহরুখ। আজও সে কথা রাখেননি গৌরী।

শাহরুখ অভিনয়ের পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টকে দেখভাল করেন নিয়মিত। এদিকে ইন্টেরিয়র ডিজাইনার স্ত্রী গৌরী খানও খুব ব্যস্ত। নামিদামি প্রতিষ্ঠানের ভেতরের সজ্জা হয় তার হাতে। স্বামী-স্ত্রী দুজনই দৌড়ের ওপর থাকেন। তাই বলে কি শাহরুখের অনুরোধ রাখবেন না গৌরী?

২০১৮ সালের অক্টোবরে গৌরী খানকে একটি অনুরোধ করেছিলেন ৫৪ বছর বয়সী সুপারস্টার শাহরুখ খান। বলেছিলেন– যদি তুমি কখনও ‘ফ্রি’ হও, তবে কাজটি করে দিও। দয়া করে তুমি কি আমার রেড চিলিসের অফিস রুম নতুন করে সাজিয়ে দিতে পারবে? কিন্তু গৌরী কথা রাখেননি।

এবারও একই অনুরোধ করলেন বলিউড সুপারস্টার। সঙ্গে বললেন, ‘আমরা আবার কাজ শুরুর আগে নতুন করে সাজাতে চাই।’ এবারও একই উত্তর দিলেন গৌরী।

২০১৮ সালের অক্টোবরে শাহরুখ গৌরীকে বলেছিলেন, ‘কখন তুমি আমার অফিস ডিজাইন করবে?’ উত্তরে গৌরী বলেন, ‘ফ্রি হলেই করব।’ এবারও তার একই উত্তর। মানে দুবছরেও ফ্রি হতে পারলেন না সুহানা-আরিয়ান-আব্রামের মা।

শাহরুখ খানকে সবশেষ ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। সামনে মুক্তি পাচ্ছে শাহরুখ প্রযোজিত ‘বব বিশ্বাস’, যেটিতে অভিনয় করেছেন মেগাস্টার অমিতাভপুত্র অভিষেক বচ্চন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত