৪২তম বিজ্ঞাপনে আমান রেজা

  অনলাইন ডেস্ক ০৮ জুলাই ২০২০, ২১:৪৮:৩৪ | অনলাইন সংস্করণ

৪২তম বিজ্ঞাপনের কাজ শেষ করলে আমান রেজা (ছবিতে বামে)

ঢাকা ও কলকাতা চলচ্চিত্রের নায়ক আমান রেজা এবার ক্যারিয়ারের ৪২তম বিজ্ঞাপনে কাজ করলেন। মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় ভিশন ফ্রিজের বিজ্ঞাপন চিত্রে তার সঙ্গে সহশিল্পী হিসেবে এবার যুক্ত হলেন রেবেকা সুলতানা দীপা।

আমান রেজা এর আগে ৪১টি বিজ্ঞাপনে কাজ করেছেন। বাংলাদেশ ছাড়াও ভারতের টেলিভিশন বিজ্ঞাপনে এবং ব্রিটেনেরও একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন।

জানা গেছে, চিত্রনায়ক আমান রেজা নিয়মিত নাটক সিনেমায় কাজ করছেন। এ পর্যন্ত প্রায় ৩০টি সিনেমায় কাজ করেছেন তিনি। এর মধ্যে ২০টি সিনেমা মুক্তি পেয়েছে। করোনার কারণে অন্য সবার মতো তিনিও ঘরবন্দি ছিলেন। দীর্ঘ তিনমাস পর আবারো কাজে ফিরেছেন এই অভিনেতা।

সম্প্রতি ‘গৃহযুদ্ধ’ নামে একটি নাটকের কাজ শেষ করেছেন আমান রেজা। রুহুল আমিন পথিকের গল্পে নাটকটি পরিচালনা করেছেন কাজী সোহাগ। এতে আমান রেজার বিপরীতে অভিনয় করেছেন মানসি প্রকৃতি।

আমান রেজা বলেন, দীর্ঘ তিনমাস ঘরবন্দি ছিলাম। কোনো শুটিং করা হয়নি। তিনমাস পর দুটি নাটকের শুটিং করেছি। নাটকের গল্প দারুণ। আশা করছি দর্শক নাটক দুটি পছন্দ করবেন। করোনার এই সময়ে শুটিং করা অনেক ঝুঁকির বিষয়। কিন্তু স্বাস্থ্যবিধি মেনেই নাটকের শুটিং করেছেন বলে জানিয়েছেন আমান রেজা।

‘গৃহযুদ্ধ’ ছাড়াও একই পরিচালকের ‘হোম কোয়ারেন্টাইন’ নামে একটি নাটকের কাজ শেষ করেছেন আমান রেজা। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন রিমি করিম। দুটি নাটক নাগরিক টেলিভিশনে প্রচার হবে বলে জানা যায়।

আমান রেজার চলচ্চিত্রে আগমন ২০০৯ সালের দিকে। তার অভিনীত উল্লেখযোগ্য ছবি হচ্ছে ‘কাজের মানুষ’, ‘জীবনে তুমি মরণে তুমি’, ‘প্রেমিক নাম্বার ওয়ান’, ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘চালবাজ’।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত