সুশান্তের মৃত্যু তদন্তে এবার পুলিশের জেরায় সালমানের ম্যানেজার

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০২০, ১৮:২২:৪৭ | অনলাইন সংস্করণ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘আত্মহত্যা’ ঘটনা প্রায় মাস হতে চললেও তার মৃত্যু রহস্য নিয়ে এখনও তোলপাড় চলছে।

বাঘা বাঘা বলি সেলিব্রেটিদের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে। সম্প্রতি সুশান্তের অপমৃত্যু মামলা থেকে রেহাই পেয়েছেন বলি ভাইজান সালমান খান, করণ জোহর ও সঞ্জয় লিলা বানসালি।

তবে এবার সুশান্তের মৃত্যুর তদন্তে জেরা করা হলো সালমান খানের সাবেক ম্যানেজার রেশমা শেঠিকে।

ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়ছে, সালমান খানের সঙ্গে দীর্ঘদিন ম্যানেজার হিসাবে কাজ করেছেন রেশমা শেঠি। মূলত বলিউডের অন্যতম ট্যান্ট হান্ট প্রধান তিনি। বলিউডে ক্যারিয়ার গড়তে চলা লিস্ট -এ ক্যাটাগরির মডেল-অভিনয়শিল্পীদের নিয়ে কাজ করেন রেশমা। সালমান ছাড়াও মার্শাল আর্ট হিরো অক্ষয় কুমার, অভিনেত্রী আলিয়া ভাটেরও ম্যানেজার ছিলেন রেশমা শেঠি। রেশমার কার্যবিবরণীর ওপর ভিত্তি করে শুক্রবার তাকে ৫ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

তবে রেশমার সঙ্গে পুলিশ কী বিষয়ে কথা বলেছে তদন্তের স্বার্থে তা এখনও গোপন রাখা হয়েছে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের চার্টার রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের মরদেহ। তার মৃত্যুর পর এখন পর্যন্ত ৩৫ জনেরও বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত