মৃত্যুর ১ ঘণ্টা আগে পার্টিতে নেচেছিলেন দিশা, ভিডিও প্রকাশ্যে

  বিনোদন ডেস্ক ০৯ আগস্ট ২০২০, ১৪:৩৩:৫১ | অনলাইন সংস্করণ

বলিউডের প্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উদ্ঘাটনে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

এবার সুশান্তের মৃত্যুর মামলায় জড়িয়ে গেছে তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের রহস্যময় মৃত্যুর বিষয়টি।

প্রাথমিক তদন্ত ও পোস্টমর্টেম রিপোর্টে সুশান্ত ও দিশা– এ দুই মৃত্যুকে আত্মহত্যা বলে জানানো হলেও বিষয়টি ফের প্রশ্নের মুখে পড়েছে।

কারণ সম্প্রতি ভারতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দিশা সোলানিয়ার একটি ভিডিও, যেখানে তাকে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা গেছে, বন্ধুদের সঙ্গে 'মিশন কাশ্মীর' ছবির গানে নাচছেন দিশা। বেশ হাসিখুশি ও চনমনা দেখাচ্ছে তাকে। সঙ্গে তার হবু স্বামীও রয়েছেন।

দাবি করা হচ্ছে, এই জমকালো পার্টিটি হয়েছিল দিশার বন্ধুর ফ্ল্যাটে। আর ওই পার্টির ১ ঘণ্টা পরই মৃত্যু হয় দিশার।

ভিডিওটি দেখুন–

প্রশ্ন উঠেছে– এমন নেচেগেয়ে প্রফুল্ল চিত্তের মানুষ হঠাৎ কেন ১ ঘণ্টা পরেই বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়বেন? তার চেহারা আর আচরণে এমন কোনো অবসাদের ছায়ার দেখা মেলেনি যে আত্মহত্যা করবেন!

ভিডিওটি দিশার শেষ পার্টির কিনা সে ব্যাপারে তদন্তকারী কর্মকর্তারা এখন পর্যন্ত নিশ্চিত না হলেও তারা জেনেছেন, দিশা মৃত্যুর তদন্ত ঘটনায় মুম্বাই পুলিশের খামখেয়ালিপনা চলছে।

ভারতের সংবাদমাধ্যম জিনিউজ জানিয়েছে, যেখানে দিশার মৃত্যু হয়েছিল, সেখানে কোনো ফরেনসিক দল পাঠানো হয়নি। জায়গাটিও সিল করেনি মুম্বাই পুলিশ। এমনকি দিশার মৃত্যুর পর কোনো ছবিও তুলে রাখা হয়নি বলে অভিযোগ এসেছে।

এ ছাড়া পরবর্তী ফরেনসিক পরীক্ষা প্রয়োজনে দিশার পরিহিত পোশাকও সংরক্ষণ করা হয়নি। দিশার নখের কোনো অংশ সংরক্ষণ করা হয়নি। এ ছাড়া দিশার ফোনের সব তথ্য এখনও পুনরুদ্ধার করা হয়নি।

জানা গেছে, দিশার মৃত্যুর দুদিন পর এসেছিল ময়নাতদন্তের রিপোর্ট। যেখানে দিশার মাথা ও শরীরের একাধিক অংশে অস্বাভাবিক আঘাতের চিহ্ন রয়েছে বলে উল্লেখ রয়েছে।

সম্প্রতি মুম্বাই পুলিশের ডিসিপি বিশাল ঠাকুর বলেছেন, আমরা দিশার ভিসেরা রিপোর্টের জন্য অপেক্ষা করছি। দিশা কীভাবে পড়ে গিয়েছিলেন তার তদন্ত চলছে। অনেক মানুষ এ মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক তথ্য শেয়ার করছেন। ওই পার্টির ভিডিও শেয়ার করে বলছেন, এটি তার মৃত্যুর ১ ঘণ্টা আগের। আমি তাদের কাছে অনুরোধ করছি, এই মামলার সঙ্গে জড়িত কোনো উল্লেখযোগ্য তথ্য কারও জানা থাকলে তা এভাবে শেয়ার না করে মুম্বাই পুলিশকে জানান। তবেই সঠিকভাবে তদন্ত এগোবে।

প্রসঙ্গত গত ৮ জুন মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে পড়ে মৃত্যু হয় দিশা সালিয়ানের। সাবেক ম্যানেজারের মৃত্যুর মাত্র এক সপ্তাহ পর মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত