‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’

  যুগান্তর ডেস্ক    ১৯ এপ্রিল ২০১৮, ১৭:২৪ | অনলাইন সংস্করণ

‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’
শাহরুখ খান ও স্ট্যাটাস দেয়া তরুণী

ইনস্টাগ্রামের একটি পোস্ট। এক বাঙালি তরুণীর জবানবন্দি। যার প্রথম লাইন, ‘শাহরুখ খান আমার জীবন নষ্ট করেছে!’

বলিউড বাদশাহ শাহরুখ খানকে দায়ী করে শুরু করা এই পোস্টটি এখন ভাইরাল। অনেকেই শেয়ার করেছেন। পোস্টের তলায় কমেন্টও করেছেন।

এইটুকু শুনে হয়তো নতুন কোনো বিতর্কের ইঙ্গিত মনে হতে পারে। আসলে বিষয়টি বিতর্কের কিছু না।

শাহরুখ কীভাবে তার জীবনকে নষ্ট করেছেন তার ব্যাখ্যা করেছেন ওই তরুণী। পোস্টের প্রথম লাইনে বিতর্কের গন্ধ থাকলেও লেখাটি পড়তে শুরু করলেই বুঝতে অসুবিধা হয় না। আসলে একেবারে অন্য অর্থে লেখার শুরুর বাক্যটি লিখেছেন ওই তরুণী।

ওই তরুণী তার পোস্টে বলতে চেয়েছেন, ছোটবেলা থেকে শাহরুখের সিনেমা দেখে তিনি ও তার প্রজন্মের কাছে প্রেমের যে চেহারা ফুটে উঠেছে মনের মধ্যে, তা মোটেই আসল চেহারা নয়।

তরুণী লিখেছেন, ‘ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম কোনও নিখুঁত মানুষের কাছ থেকে নিখুঁত প্রেম-প্রস্তাব পাব। আবহে বেজে উঠবে বেহালার সুর, সে ধীরে ধীরে কাছে আসবে। হাওয়ায় আমার চুল এলোমেলো হয়ে যাবে। সে হাঁটু গেড়ে বসে আমার হাতে আংটি পরিয়ে দেবে।’

তারপরই তিনি লিখেছেন, ‘কিন্তু এমনটা কখনোই ঘটে না।’ বাঙালি ওই তরুণীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছে এক পাঞ্জাবি ব্যবসায়ীর। দুই পরিবার থেকেই ওই বিয়ের সম্পর্ক ঠিক করেছে।

ওই তরুণী নিজেই পরিকল্পনা করেন চলচ্চিত্রের স্টাইলে বিয়ের প্রস্তাবের। শেষ পর্যন্ত ব্রুনো মার্সের ‘ম্যারি মি’ গানের আবহ ডিজেকে দিয়ে বাজিয়ে নিজেই হাঁটু মুড়ে প্রপোজ করে হবু বরকে চমকে দেন তিনি।

গোটা ঘটনায় হকচকিয়ে গিয়ে তরুণীর প্রেমিক তাকে জড়িয়ে ধরে তার কানে ফিসফিস করে বলেন, ‘আশা করি, আমাদের ছেলেমেয়েরা এতটা ফিলমি হবে না।’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পোস্টটি। কয়েকজন শাহরুখভক্ত ব্যাপারটায় ক্ষুণ্ণ হলেও অধিকাংশই মজা পেয়েছেন পোস্টটি পড়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×