মালদ্বীপে হলো দীপিকা-রনভীরের বাগদান!

  অনলাইন ডেস্ক ০৮ জানুয়ারি ২০১৮, ১৬:৩৮ | অনলাইন সংস্করণ

দীপিকা রনভীর

বলিউডের তারকা প্রেমজুটি রনভীর সিং ও দীপিকা পাডুকোন এখন মালদ্বীপে। তবে চমকপ্রদ খবর অন্য। গুঞ্জন শোনা যাচ্ছে ছুটি কাটানোর নাম করে বিদেশে বসে নিজেদের বাগদানসম্পন্ন করেছেন এ তারকা জুটি। মালদ্বীপে উপস্থিত ছিল দুই পরিবারের অভিভাবকরা।

ভারতীয় বেশকিছু গণমাধ্যমে এ গুঞ্জনের পক্ষে বলা হচ্ছে, মাসখানেক আগেই রনভীর সিং তার পরিবারকে নিয়ে হাজির হয়েছিলেন বেঙ্গালুরুতে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনের বাড়িতে। সেখানেই নাকি ঠিক হয়ে গিয়েছিল দু'জনের বিয়ের তারিখ। এরপর দুই পরিবার একত্রে শুভকাজের ইঙ্গিত দিয়েছে।

এছাড়া দীপিকার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি বিয়ের পোশাক ও হীরার গয়না পাঠানো হয়েছে দীপিকার বাড়িতে। এসব কিছুই প্রমাণ করে, আগে থেকেই ঠিক করা ছিল বাগদানের প্রস্তুতি।

তবে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না আসায় ধোঁয়াশা রয়েই গেছে। তবে অপেক্ষার পালা শেষে গুঞ্জনই সত্যি হয় কিনা, তাই দেখার অপেক্ষায় বলিউডপ্রেমীরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×