প্রভাসে মজেছেন নীল নীতিন মুকেশের স্ত্রী!

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০৯:৪৭ | অনলাইন সংস্করণ

প্রভাস

ভারতের ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী অভিনেতা প্রভাসে মজেছেন বলিউড অভিনেতা নীল নীতিন মুকুশের স্ত্রী রুক্মিনী সাহাই! তবে সেটা উড়িয়ে দেয়ার কথা নয়, সত্যিই প্রভাসের ব্যবহারে মজেছেন রুক্মিনী।

বর্তমানে প্রভাস ব্যস্ত আবু ধাবিতে ‘সাহোর’ ছবির শুটিংয়ে। এ ছবিতে প্রভাসের ‘সাহোরে’ দেখা যাবে বলিউড অভিনেতা নীল নীতিন মুকুশকে। তিনি এই মুহূর্তে আবু ধাবিতেই রয়েছেন।

নীল নীতিনের সঙ্গে আবুধাবিতে গিয়েছেন তার স্ত্রী রুক্মিনী সাহাই এবং ভাই নামন নীতিন মুকেশ। আবু ধাবিতে শুটিংয়ের ফাঁকে নীল নীতিন মুকেশের স্ত্রী পরিবারের সঙ্গে গল্পে মজেছিলেন তিনি। সেখানে কিছুক্ষণ আনন্দে সময় কাটান প্রভাস। এসময় প্রভাসের সঙ্গে আলাপে ও ব্যবহারে মুগ্ধ হন তিনি।

কিছুদিন আগেই নীল নীতিন জানিয়েছিলেন তিনি বাবা হতে চলেছেন। তাই এদিন প্রভাসও নীল নীতিন ও রুক্মিনীকে তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন প্রভাস।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.