ওজন কমানোর আগে ও পরে হলিউড তারকারা (দেখুন ছবিতে)

  বিনোদন ডেস্ক ০৯ জানুয়ারি ২০১৮, ১১:১৪ | অনলাইন সংস্করণ

ওজন কমানোর আগে ও পরে হলিউড তারকারা

বিখ্যাত অনেক হলিউড তারকাই আজ অসংখ্য ভক্ত-অনুসারীর হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন।

তবে সবাই কিন্তু রূপে-গুণে আজকের মতো ছিলেন না। অনেকেই ছিলেন মোটা ও স্থূল।

সময়ের প্রয়োজনে কঠোর পরিশ্রম ও সাধনা করে অতিরিক্ত মেদ ঝরিয়ে লাবণ্য ফিরিয়ে এনেছেন।

এখনও তা ধরে রেখেছেন। রয়েছেন পাদপ্রদীপের আলোয়ও।

এসব তারকার আগে ও পরের ছবি দিয়ে আমাদের আজকের আয়োজন-

জন গুডম্যান : তুমুল জনপ্রিয় এ আমেরিকান অভিনেতা অভিনয়ে পা রাখার আগে ছিলেন বেশ স্হূল। আমরা এখন তাকে যে রূপে দেখি, এর চেয়ে প্রায় ৪৫ কেজি ওজন বেশি ছিল তার।

কিম কার্দাশিয়ান : দ্বিতীয় সন্তান ধারণ করার সময় বেশ মুটিয়ে গিয়েছিলেন বিশ্বের অন্যতম প্রভাবশালী এই মডেল। বর্তমানে আমরা তাকে যে রূপে দেখছি, এর চেয়ে প্রায় ৩০ কেজি ওজন বেশি ছিল তার। পরে অতিরিক্ত মেদ ঝরিয়ে বর্তমান অবস্থায় এসেছেন মার্কিন এ তারকা।

ক্রিস প্যাট : হলিউডের বহুল আলোচিত ছবি গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি। এ ছবির জন্য নিজেকে তৈরি করতে প্রায় ২৭ কেজি ওজন কমান তিনি। তার এ লুক দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হয়।

ক্রিস্টিনা আগুইলেরা : বিয়ের আগে বেশ মোটা ছিলেন আমেরিকান এ গায়িকা। বিয়ে অনুষ্ঠানে নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপন করতে ২০ কেজি ওজন কমান তিনি।

মারিয়া কারি : ঠিক আগুইলেরার পথেই হাঁটেন তিনি। অস্ট্রেলিয়ান এক বিলিয়নিয়ারকে বিয়ে করতে প্রায় ২০ কেজি ওজন কমান মার্কিন এ কণ্ঠশিল্পী।

জোহান হিল : জীবন বাঁচানোর তাগিদেই শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলেন আমেরিকান এ তারকা। অতিরিক্ত মুটিয়ে যাওয়াও তার জীবন সংকটাপন্ন হয়ে পড়ে। পরে ২৫ কেজি ওজন কমিয়ে ফেলেন তিনি।

অপরাহ উইনফ্রে : বিশ্ব মিডিয়ায় আলোচনায় আসার আগে বেশ মোটা ছিলেন তিনি। পাদপ্রদীপের আলোয় আসতে শরীরের ওজন কমানো তার অপরিহার্য ছিল। তবে সহজে তা পেরে উঠছিলেন আমেরিকান এ সেলিব্রেটি। অবশেষে এক বন্ধুর দেখানো পথে হেঁটে ২৮ কেজি ওজন কমিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছান তিনি।

জ্যানেট জ্যাকসন : ওজন কমানোর অনন্য নজির রয়েছে আমেরিকান এ গায়িকার। নিজেকে স্মার্ট দেখাতে প্রায় ৩০ কেজি ওজন কমিয়ে ফেলেন তিনি।

জ্যাক গালিফিয়ানাকিস : প্রেয়সীকে পেতে ব্রিটিশ সাম্রাজ্যের অধিপতি পঞ্চম অ্যাডওয়ার্ডকে সিংহাসনও ছাড়তে দেখা গেছে। আর এ তো ওজন। প্রিয়তমাকে পেতে ২৫ কেজি ওজন কমিয়ে ফেলেন এ মার্কিন কমেডিয়ান।

কেলি অসবোর্ন : ওজন কমানোর অনন্য নজির রয়েছে ব্রিটিশ গায়িকা কাম এ অভিনেত্রীর। লাইফস্টাইল পরিবর্তনের তাগিদে প্রায় ২৩ কেজি ওজন কমিয়ে ফেলেন তিনি। যার বর্তমান লুক খুবই আকর্ষণীয়।

তথ্যসূত্র: ব্রাইটসাইড ডট মি

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter