সঙ্গীত পরিচালক বুলবুলকে নিয়ে ওমর সানীর ফেসবুক স্ট্যাটাস

  যুগান্তর রিপোর্ট ১৬ মে ২০১৮, ১৮:৩৩ | অনলাইন সংস্করণ

ওমর সানী
নায়ক ওমর সানী। ছবি: সংগৃহীত

বাংলা চলচ্চিত্রের নায়ক ওমর সানী বলেছেন, সময় থাকতে বুলবুল ভাইকে যেন সম্মান দেয়া হয়। এমনটাই দাবি ঢাকাই চলচ্চিত্রের এ নায়কের। তিনি বলেন, আহমেদ ইমতিয়াজ বুলবুলকে পুরস্কার দেয়ার এখনই মোক্ষম সময়।

বুধবার বিকালে ওমর সানী তার ফেসবুক পেজে প্রখ্যাত এ সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের সঙ্গে স্মৃতিচারণ করে লেখেন, আমার অনেক কালজয়ী গানের সঙ্গে জড়িয়ে আছে তার নাম, তার সঙ্গে কত সময় কাটিয়েছি, রিকশায় করে ঘুরেছি- স্মৃতিকাতর হয়ে পড়ছি।

এক সময়ের ঢাকাই ছবির এ জনপ্রিয় নায়ক লিখেন, আজকের ওমর সানী হওয়ার পেছনে ওস্তাদতুল্য বুলবুল ভাইয়ের অবদান কিছুতেই অস্বীকার করার উপায় নেই। তিনি আজ হৃদরোগে আক্রান্ত।

পাঠকদের জন্য একসময়ের ঢালিউডের রোমান্টিক ছবির জনপ্রিয় নায়ক ওমর সানীর ফেসবুক স্ট্যাটাস হুবহু দেয়া হলো।

আজ দুঃখ ভারাক্রান্ত মনে বলতে হচ্ছে আমার ওস্তাদতুল্য বুলবুল ভাই হৃদরোগে আক্রান্ত। আমার অনেক কালজয়ী গানের সঙ্গে জড়িয়ে তার নাম, তার সঙ্গে কত সময় কাটিয়েছি, রিকশায় করে ঘুরেছি - স্মৃতিকাতর হয়ে পড়ছি।

আজকের ওমর সানী হওয়ার পেছনে মানুষটির অবদান কিছুতেই অস্বীকার করার উপায় নেই।

মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি তিনি যেন মুক্ত আকাশে আবার পূর্বের মতো বিচরণ করতে পারেন।

আমি বিশ্বাস করি রাষ্ট্রীয় পুরস্কার তাকে দেয়ার এটিই মোক্ষম সময়। সময় থাকতে বুলবুল ভাইকে যেন সম্মান দেয়া হয় সে দাবি জানাই। আপনারা এ মানুষটির জন্য দোয়া করবেন।

ঘটনাপ্রবাহ : বুলবুলের চিকিৎসা

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.