মাধুরীর একাধিক প্রেমের গোপন তথ্য ফাঁস

  বিনোদন ডেস্ক ১৬ মে ২০১৮, ১৮:৪৩ | অনলাইন সংস্করণ

অনিল কাপুর ও  মাধুরী দীক্ষিত, ছবি জি নিউজ
অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত, ছবি জি নিউজ

মাধুরী দীক্ষিত বলিউডের প্রথিতযশা অভিনেত্রী। মাধুরী নামেই অধিক পরিচিত। ১৯৮৪ সালে অবোধ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে এবং ১৯৮৮ সালে তেজাব ছবির মাধ্যমে দর্শকমহলের সর্বত্র বিপুল সাড়া ফেলেন। অভিনয়ের পাশাপাশি তার সহজাত সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলায় সমান দক্ষতা রয়েছে।

বলিউডের জনপ্রিয় তারকা হিসেবে গণমাধ্যমসহ প্রচারমাধ্যমের সংবাদ শিরোনামে জায়গা করে নেন। হিন্দি চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য তাকে ২০০৮ সালে ভারত সরকারের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করা হয়।

নায়িকা হিসেবে বিভিন্ন ছবিতে অভিনয় করতে গিয়ে অনেক নায়কের সঙ্গে অনেক ঘনিষ্ঠ হতে হয়েছে তাকে। আর সে সময়ে গড়ে উঠেছে নাকি প্রেমের সম্পর্ক। এমনি তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

রাম-লক্ষণ', 'পরীন্দা' ছবিতে একসঙ্গে কাজ করার সময় নাকি অনিল কাপুরের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত।

সুপার হিট ছবি 'দিল'-এ অভিনয়ের সময় আমির খানের সঙ্গে নাম জড়িয়েছিল মাধুরী দীক্ষিতের।

শোনা যায়, 'দিল তো পাগল হ্যায়', 'হাম তুমহারে হ্যায় সনম', কিং খানের সঙ্গে পরপর ছবিতে অভিনয়ের সময় তার সঙ্গে মাধুরীর রসায়নের কথা শোনা গিয়েছিল।

সুপারস্টার সালমান খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত। শোনা যায়, মাধুরী-সালমান জুটির 'হাম আপকে হ্যায় কৌন' ছবির সময় নাকে সালমানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত।

১৯৯১ সালের গোড়ার দিতে 'সাজন' ছবিতে অভিনয়ের সময় মাধুরীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সঞ্জয় দত্তের। সে সময় বি-টাউনের অনেকেই জানত মাধুরী-সঞ্জুর প্রেমের কথা। তবে ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণে সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর তাদের সম্পর্কেই ইতি হয়।

শোনা যায়, একসময় অজয় জাদেজার প্রেমে হাবুডুবু খেতেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। যদিও তাদের সেই সম্পর্কে অজয়ের পরিবারের সমর্থন ছিল না। তা সত্ত্বেও তাদের সেই সম্পর্কে ভাটা পড়েনি। তবে পরবর্তীকালে ম্যাচ গড়াপেটায় অজয় জাদেজার নাম জড়ানোয় মাধুরী-অজয়ের সম্পর্ক ভেঙে যায়। আর এরপরেই তিনি ড. নেনেকে বিয়ে করেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.