‘বব বিশ্বাস’ নিয়ে ঐশ্বরিয়া-আরাধ্যার প্রতিক্রিয়া জানালেন অভিষেক
jugantor
‘বব বিশ্বাস’ নিয়ে ঐশ্বরিয়া-আরাধ্যার প্রতিক্রিয়া জানালেন অভিষেক

  বিনোদন ডেস্ক  

০৫ ডিসেম্বর ২০২১, ১১:২১:২০  |  অনলাইন সংস্করণ

‘বব বিশ্বাস’ নিয়ে ঐশ্বরিয়া-আরাধ্যার প্রতিক্রিয়া জানালেন অভিষেক

অভিষেক বচ্চন অভিনীতি বহুল আলোচিত ছবি ‘বব বিশ্বাস’ ডিজিটাল প্লাটফর্মে প্রকাশ পেয়েছে। ৩ ডিসেম্বর থেকে ইউটিউবে পাওয়া যাচ্ছে ছবিটি।

ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ডিএনএর রোববারের খবরে বলা হয়েছে, চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে ছেলের অভিনয়ের প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন। বলিউড শাহেনশাহ অভিষেকের অভিনয়ের প্রশংসা করে একটি কবিতা আবৃত্তি করে তার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। বাবার এমন কমপ্লিমেন্ট পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত বলিউড স্টার।

অভিষেকের পরিবারের অন্য সদস্যদের প্রতিক্রিয়া কী? এ বিষয়ে হিন্দুস্তান টাইমসকে অভিষেক বলেন, বব বিশ্বাস নিয়ে পরিবারের অন্য সদস্যরা এখনও কোনো মন্তব্য করেননি। মা জয়া বিশ্বাস, জীবনসঙ্গী ঐশ্বরিয়া রাই, বোন শ্বেতা বচ্চন চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তির আগ পর্যন্ত কোনো মন্তব্য করবেন না। অভিষেক মজা করে বলেন, তবে এখন বাসায় গিয়ে খাবার পাচ্ছি! প্লেট নাকেমুখে ছুড়ে মারা হচ্ছে না!

মেয়ে আরাধ্যা রাই বচ্চনের প্রতিক্রিয়া নিয়ে অভিষেক বলেন, সে আসলে বব বিশ্বাকের কাজ সম্পর্কে জানত না। চলচ্চিত্রটিতে আমাকে এই চরিত্রে দেখে মুগ্ধ হয়েছে।
বব বিশ্বাস ভারতের জনপ্রিয় পরিচালক সুজন ঘোষের দিয়া অন্নপূর্ণা ঘোষের প্রথম চলচ্চিত্র। কিছুদিনের মধ্যেই এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘বব বিশ্বাস’ নিয়ে ঐশ্বরিয়া-আরাধ্যার প্রতিক্রিয়া জানালেন অভিষেক

 বিনোদন ডেস্ক 
০৫ ডিসেম্বর ২০২১, ১১:২১ এএম  |  অনলাইন সংস্করণ
‘বব বিশ্বাস’ নিয়ে ঐশ্বরিয়া-আরাধ্যার প্রতিক্রিয়া জানালেন অভিষেক
ছবি: সংগৃহীত

অভিষেক বচ্চন অভিনীতি বহুল আলোচিত ছবি ‘বব বিশ্বাস’ ডিজিটাল প্লাটফর্মে প্রকাশ পেয়েছে।  ৩ ডিসেম্বর থেকে ইউটিউবে পাওয়া যাচ্ছে ছবিটি। 

ভারতের বিনোদনভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ডিএনএর রোববারের খবরে বলা হয়েছে, চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে ছেলের অভিনয়ের প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন।  বলিউড শাহেনশাহ অভিষেকের অভিনয়ের প্রশংসা করে একটি কবিতা আবৃত্তি করে তার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।  বাবার এমন কমপ্লিমেন্ট পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত বলিউড স্টার।  

অভিষেকের পরিবারের অন্য সদস্যদের প্রতিক্রিয়া কী? এ বিষয়ে হিন্দুস্তান টাইমসকে অভিষেক বলেন, বব বিশ্বাস নিয়ে পরিবারের অন্য সদস্যরা এখনও কোনো মন্তব্য করেননি।  মা জয়া বিশ্বাস, জীবনসঙ্গী ঐশ্বরিয়া রাই, বোন শ্বেতা বচ্চন চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তির আগ পর্যন্ত কোনো মন্তব্য করবেন না।  অভিষেক মজা করে বলেন, তবে এখন বাসায় গিয়ে খাবার পাচ্ছি! প্লেট নাকেমুখে ছুড়ে মারা হচ্ছে না!

মেয়ে আরাধ্যা রাই বচ্চনের প্রতিক্রিয়া নিয়ে অভিষেক বলেন, সে আসলে বব বিশ্বাকের কাজ সম্পর্কে জানত না।  চলচ্চিত্রটিতে আমাকে এই চরিত্রে দেখে মুগ্ধ হয়েছে। 
বব বিশ্বাস ভারতের জনপ্রিয় পরিচালক সুজন ঘোষের দিয়া অন্নপূর্ণা ঘোষের প্রথম চলচ্চিত্র।  কিছুদিনের মধ্যেই এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন