বলিউডে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন আলিয়া ভাটি

  যুগান্তর ডেস্ক    ২১ মে ২০১৮, ১৫:২১ | অনলাইন সংস্করণ

আলিয়া ভাট

ভারতের অভিনয় জগতে ‘কাস্টিং কাউচ’ তথা অভিনয়ের সুযোগ দেয়ার নামে যৌন নিপীড়নের অভিযোগের সত্যতা রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট।

তিনি বলেন, বলিউডে অনেকেই রয়েছেন, অভিনয় করতে এসে যারা খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হন। কখনও কারও সঙ্গে এমন অবাঞ্ছিত কিছু ঘটলে, বিষয়টি নিয়ে মুখ খুলুন। আগে বাবা-মাকে বিষয়টি জানান। তার পরও কাজ না হলে পুলিশের কাছে যান।

রিচা চাড্ডা, কল্কি কোয়েচলিন, বিদ্যা বালানসহ একাধিক অভিনেত্রী এর আগে কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন। ক্যারিয়ারের শুরুতে অডিশন দিতে গিয়ে পরিচালকের নজর তার শরীরজুড়ে ঘোরাফেরা করেছে বলে প্রকাশ্যে মন্তব্য করেন বিদ্যা।

বলিউড অভিনেত্রীদের পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডিও কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন একাধিকবার।

শ্রী রেড্ডির তোপের মুখে উঠে এসেছে জনপ্রিয় পরিচালক সুরেশ বাবু, অভিরাম দাগগুবতী, পবন কল্যাণ, গায়ক শ্রীরামের নাম, যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে দক্ষিণী সিনেমা জগতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×