এত দামি জুতা পরেন প্রিয়াঙ্কা!

প্রকাশ : ২২ মে ২০১৮, ১৭:৪৬ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়া। ফাইল ছবি

বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া কয়েক দিন আগে ইংল্যান্ডের রাজপরিবারের বিয়েতে অংশগ্রহণ করেছিলেন। প্রিয়াঙ্কার বান্ধবী মেগান মার্কেলের সঙ্গে বিয়ে হয় লন্ডনের রাজপরিবারের প্রিন্স হ্যারির। 

অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পোশাকের পাশাপাশি তার জুতাজোড়াও সবার দৃষ্টি আকর্ষণ করে। বান্ধবী মেগানের বিয়েতে সাবেক এই বিশ্বসুন্দরী যে জুতাজোড়া পরেছিলেন, তার দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। প্রিয়াঙ্কার এই হাইহিল জুতাজোড়ার দাম ১ লাখ ৪০ হাজার রুপি! 

রাজকীয় বিয়ে অনুষ্ঠানের জন্য এই বলিউড সুন্দরী বেছে নেন ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতা। তবে রাজপরিবারের এই বিশেষ বিয়েতে প্রিয়াঙ্কার সঙ্গে তেমন কোনো অলংকার দেখা যায়নি। শুধু কানে দুল দেখা যায়। তবে কম অলংকারেও নিজেকে আকর্ষণীয় করে তোলেন এই তারকা।

রাজপরিবারের এই বিয়ের জন্য প্রিয়াঙ্কা বেছে নেন ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের পোশাক। তার মাথায় ছিল সুন্দর একটি ‘হ্যাট’। আর এই ‘হ্যাট’ পরে প্রিয়াঙ্কা হয়ে ওঠেন এই রাজপরিবারের একজন। ৬০০ আমন্ত্রিত অতিথির মধ্যে এই সাবেক বিশ্বসুন্দরী ছিলেন ২০০ বিশেষ আমন্ত্রিত তালিকায়, যাদের রিসিপশনে আমন্ত্রণ জানানো হয়। অভিনেত্রী মেগান মার্কেল হলেন প্রিয়াঙ্কার বিশেষ বান্ধবী। তাদের বন্ধুত্বের সূচনা হয় বছর চারেক আগে টরেন্টোতে আয়োজিত এক পার্টিতে। এরপর ধীরে ধীরে এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব গাঢ় হয়। 


প্রিয়াঙ্কা চোপড়ার জুতা

এদিকে দীর্ঘ দুই বছর পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে তাকে সালমান খানের সঙ্গে দেখা যাবে।