গোপনে কোথায় হানিমুনে যাচ্ছেন রাজ-শুভশ্রী?

  বিনোদন ডেস্ক ২৬ মে ২০১৮, ১০:২৪ | অনলাইন সংস্করণ

রাজ-শুভশ্রী

অবশেষে জমকালো আয়োজনে সম্পন্ন হল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির বিয়ে। এবার হানিমুনের পালা। তবে হানিমুনের বিষয়টি গোপন রেখেছেন এ দম্পতি।

বিয়ের পর হানিমুনে কোথায় যাচ্ছেন তা প্রকাশ করেননি তারা। যদিও স্থান ফাঁস না হলেও হানিমুনে যাওয়ার বিষয়টি লুকিতে রাখতে পারেন দুজন।

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাদের বিবাহিত জীবন যাতে সুখের হয় যাত্রা পথে তার জন্য শুভেচ্ছা জানিয়েছে একটি বিমান সংস্থা।

শুধু তাই নয়, রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর বিবাহিত জীবনের জন্য তাদের অভিনন্দনও জানানো হয়েছে ওই বিমান সংস্থার পক্ষ থেকে। এরপর থেকেই ধারণা করা হচ্ছে, লুকিয়ে লুকিয়ে হানিমুন সারতে চাচ্ছেন তারা।

প্রসঙ্গত, গত ১০ মে গাঁটছড়া বাঁধেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি। আইবুড়ো ভাত থেকে শুরু করে আলতা ‘সেরিমনি’ এবং শেষে সাতপাক, রাজ-শুভশ্রীর বিয়ের সব অনুষ্ঠানই সম্পূর্ণ হয় পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার ওই রাজবাড়িতে। বিয়ের পর কলকাতায় ফিরে হয় রাজ-শুভশ্রীর ঝলমলে রিসেপশন।

ঘটনাপ্রবাহ : শুভশ্রীর বিয়ে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter