সোনমের বিয়ে এপ্রিলে!

  বিনোদন ডেস্ক ১০ জানুয়ারি ২০১৮, ১৮:৪৮ | অনলাইন সংস্করণ

ছবি সংগ্রহীত

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত মাসে স্বপ্নের বিয়েটা সেরে ফেলেছেন আনুশকা শর্মা। এবার একই পথে হাঁটতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে আরেক বলিউড হার্টথ্রব সোনম কাপুর। আগামী এপ্রিলেই মালাবদল করবেন তিনি!

পাত্রও ঠিক, সেই আনন্দ আহুজা। ২০১৬ সালের শুরুতে এ ব্যবসায়ীর সঙ্গে পরিচয় হয় সোনমের। এরপর ডুবে ডুবে জল খাচ্ছিলেন তারা। তবে সংবাদমাধ্যমের চোখকে ফাঁকি দিতে পারেননি এ জুটি। কয়েক দিন আগে তাদের অভিসারের কথা ফাঁস করে দেয় সংবাদমাধ্যমগুলো। এবার জানাল বিয়ের কথা।

মুম্বাই মিরর জানাচ্ছে, আগামী এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়ছেন সোনম-আনন্দ জুটি। ঘরোয়া পরিবেশে হবে বিয়ে অনুষ্ঠান। এতে ৩০০ অতিথি উপস্থিত থাকবেন।

তবে বরাবরের মতো এবারো নিজের বিয়ের বিষয়টি এড়িয়ে গেলেন অনিলকন্যা, ’ ১০ বছরের ক্যারিয়ারে আমি কখনো আমার ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলিনি। এবারো এ নিয়ে বলার মতো কিছু দেখছি না।’

কিন্তু সোনম যতই এড়িয়ে যাক না কেন, আপাতত বলিপাড়া সরব তাদের বিয়ে নিয়েই।

এবার একসঙ্গে নববর্ষও উদযাপন করেছেন সোনম-আনন্দ। প্যারিসে নতুন বছর উদযাপনে মাতেন তারা।

তথ্যসূত্র: টাইমসনাউনিউজ

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.