ভক্তদের আয়োজন নায়কের ইফতার

  যুগান্তর ডেস্ক    ২৭ মে ২০১৮, ০৪:৪০ | অনলাইন সংস্করণ

ভক্তদের আয়োজন নায়কের ইফতার
ভক্তদের আয়োজন নায়কের ইফতার

ভক্তদের কাছে তারকা মানেই ভিন্ন কিছু। স্বপ্নের জগতের মানুষ। পছন্দের তারকার সঙ্গে একটু দেখা করা, সেলফিবন্দি হওয়া, প্রিয় তারকার সঙ্গে সামান্য কথা বলা- এসব মানেই যেন ভক্তদের পরম পাওয়া।এই ভক্তদের জন্যই তারকা তারা। তাই তাদের প্রতি থাকে অগাধ ভালোবাসা।

ভক্তদের মিষ্টি যন্ত্রনা তারকাদের সামান্য বিব্রত করলেও এটাকে তারা ভালোবাসার বহি:প্রকাশ বলেই ধরে নেন। ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ভক্তরা ভালোবেসে তার নামে অনেক ফ্যানপেজে বা গ্রুপ খুলেছেন স্যোস্যাল মাধ্যমে। তার অন্যতম একটি হচ্ছে হার্ট অফ বাপ্পি চৌধুরী গ্রুপ।

গ্রুপটি এখন পাঁচ লাখ সদস্যের বিশাল এক পরিবার। প্রিয় নায়কের ছবি মুক্তি পাওয়ার আগে এ গ্রুপ থেকেই চালানো হয় প্রচারণা। নায়কের জন্মদিন অনুষ্ঠান করে পালন ও বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজেও অংশগ্রহণ করে থাকেন গ্রুপটির সদস্যরা।

গতকাল ২৬ মে এ গ্রুপের পক্ষ থেকে রাজধানীতে এক ইফতার পার্টির আয়োজন করা হয়। যাতে রাজধানীর একটি এতিম খানার শিশুদেরও দাওয়াত দেয়া হয়। ভক্তদের আয়োজনে সেই এতিম অসহায়দের মাঝে খাবার বিলি করেন বাপ্পি চৌধুরী।

দেশের নানা প্রান্তে ছড়িয়ে আছে এ হার্ট অফ বাপ্পি চৌধুরী গ্রুপের সদস্য। সিলেট, ব্রাম্মন বাড়িয়া, চট্টগ্রাম ও নারায়ণগঞ্জ থেকে আগত সেই সব ভক্তদের সঙ্গে দীর্ঘক্ষণ আড্ডা দেন এ নায়ক। তার কাজের পরবর্তী পরিকল্পণা সম্পর্কেও জানেন।

এসময় ভক্তদের উদ্দেশ্য করে বাপ্পি বলেন, আমাকে ভালোবেসে এমন আয়োজন করেছেন সেই জন্য তাদের প্রতি আমার অকৃত্রিম ভালোবাসা। তাদের জন্যই তো আমরা। তবে আমি আশা করবো তারা যেন দেশব্যাপী ভালো ভালো কাজ নিয়ে এগিয়ে যায়। প্রতি মাসে সমাজের উন্নয়নে ভালো ভালো কাজ করে। তাদের সকল আয়োজনে আমি তাদের পাশে থাকবো।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×