তাজিনের ফ্রেমবন্দি স্মৃতিতে অশ্রুসজল সহকর্মীরা

  বিনোদন ডেস্ক ২৯ মে ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

তাজিন ও তার সহকর্মীরা, ছবি সংগৃহীত
তাজিন ও তার সহকর্মীরা, ছবি সংগৃহীত

না ফেরার দেশে চলে গেছেন জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। আর কখনো হাসবেন না চোখ বুজে আসা সেই হাসি। তার চঞ্চলতা মাখা বাক্যালাপে মুগ্ধতাও ছড়াবে না আর।

অভিনয় নিয়ে কখনোই আর দর্শকের মনে দোলা দেবেন না তিনি। এ যাত্রা তার, চিরতরে। মাত্র ৪৩ বছর বয়সেই নিভে গেছে প্রাণোচ্ছ্বল এই অভিনেত্রীর জীবনপ্রদীপ।

তাজিন চলে গেলেও রেখে গেছেন অনেক স্মৃতি। তার স্মৃতিগুলো ফ্রেমবন্দি হয়ে আছে প্রিয় সহকর্মীদের কাছে। তাজিনের ফ্রেমবন্দি স্মৃতিতে অশ্রুসজল সহকর্মীরা। তার প্রিয়জনরা এখনো মেনে নিতে পারছেন তার এভাবে চলে যাওয়া।

সম্প্রতি অভিনেত্রী আর্জুমান্দ আরা বকুল ফেসবুকে তাজিনের একটি দুর্লভ ছবি প্রকাশ করে স্ট্যাটাস লিখেছেন, ‘স্মৃতিরা এভাবেই তাড়া করে ফেরে। নতুন বাসায় বই গোছাতে গিয়ে পেয়ে গেলাম।’

এছাড়া মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তাজিন নিজেও ফেসবুকে লিখেছিলেন, ‘ভালো লাগা মুহূর্তগুলো সব সময় স্মৃতি হয়ে যায়।’

আর্জুমান্দ আরা বকুল জানান, সম্ভবত ২০০৮ সালের দিকে একটি নাটকের শুটিংয়ের ফাঁকে এই ছবিটি তুলেছিলাম। ঘর গোছাতে গিয়ে ছবিটা পেয়ে যাই। যা এখন শুধুই স্মৃতি।

ছবিটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী শিরিন বকুল, তাজিন আহমেদ, আর্জুমান্দ আরা বকুল, মোমেনা চৌধুরীকে এক সঙ্গে ফ্রেমন্দি হতে দেখা গেছে। ছবিটি ফেসবুকে প্রকাশের পর অনেকেই সেখানে কমেন্ট করছেন।

অভিনেত্রী তাজিন আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২২ মে রাজধানীর একটি হাসপাতালে মারা যান। পরদিন ২৩ মে বনানী কবরস্থানে বাবার কবরে শায়িত হন তাজিন।

ঘটনাপ্রবাহ : তাজিন আহমেদ আর নেই

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×