এক মাঘে শীত যায় না: ওমর সানী (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ০২ জুন ২০১৮, ১৮:১৩:৪৭ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলের দাওয়াত কার্ড পাননি ওমর সানী ও মৌসুমী। ফেসবুক আইডিতে লাইভে এসে এ কথা জানান ওমর সানী।

শুধু তারাই নন, ইরিন শিল্পী সমিতির সদস্য হওয়া সত্ত্বেও ইরিনকেও দাওয়াত কার্ড দেয়া হয়নি বলে জানান ওমর সানী।

গতকাল এমন দাবি করার পরই শিল্পী সমিতির সাধারণ সেক্রেটারি জায়েদ খান ওমর সানীর স্ট্যাটাসের নিচে কমেন্টে ও এবং নিজের স্ট্যাটাসে মন্তব্য করেন, 'আপনার কোথাও ভুল হচ্ছে। আপনার কার্ড আমি নিজে দিতে আপনার বাসায় গিয়েছি, কিন্তু আপনার বাসায় কেউ না থাকার কারণে আমি আপনার গার্ডের কাছে তার রিসিভ সইসহ কার্ড দিয়ে আসছি।'

এরপর জায়েদ খানের দাবি মিথ্যা জানিয়ে আবার ফেসবুকে লাইভে আসেন ওমর সানী।

ক্যাপশনে লেখেন 'এক মাঘে শীত যায় না, এবং এই দিন-দিন না আরও দিন আছে'।

এ সময় ওমর সানী বলেন, আমার প্রচার করার কিছু নেই। আল্লাহ আমাকে প্রচার-প্রসার অনেক দিয়েছে বাংলা চলচ্চিত্রে। আমি আঙুল দিয়ে দেখিয়ে দিতে চাই। এ কারণে অন্তত জলিল সাহেবের সাইন, আমার রিসিভ কপির সাইন এক। মৌসুমী এবং মিশা সওদাগরের রিসিভ কপির সাইন এক।

সাইন জালিয়াতি তুলে ধরার জন্য কিছু স্টিল ছবি, কিছু আর্স্টিটদের স্টিল বক্তব্য তুলে ধরলাম আপনারা বক্তব্য পর্যবেক্ষণ করবেন, প্লিজ।

এর আগে জায়েদ খান গার্ডের যে স্বাক্ষরের স্ক্রিনশট তুলে ধরেন তার জবাবে ওমর সানী সেই গার্ডদের একটি ভিডিও ক্লিপ তুলে ধরেন। যে ভিডিও ক্লিপসে ওমর সানীর বাসার গার্ডরা দাওয়াত কার্ড পাওয়ার বিষয়টি অস্বীকার করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত